২২ মে ২০২২
`

তৈমূর আলমকে বহিষ্কার করেছে বিএনপি

-

নাসিক নির্বাচনের একদিন পরই দল থেকে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বহিষ্কার করেছে বিএনপি। এর আগে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক পদ থেকে তাকে সরানো হয়েছিল। নির্বাচনে পরাজিত হওয়ার একদিন পরই তৈমূর আলম খন্দকারকে দলের সব পদ থেকে বহিষ্কার করে বিএনপি। গতকাল মঙ্গলবার রাতে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিষ্কার করা হয়।
চিঠিতে বলা হয়, ‘দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির গঠনতন্ত্র মোতাবেক আপনাকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে নির্দেশক্রমে বহিষ্কার করা হলো। এই সিদ্ধান্ত অবিলম্বে কার্যকর হবে।’
মঙ্গলবার রাত সাড়ে ১১টায় তৈমূর আলম খন্দকার নয়াদিগন্তকে জানান, নারায়ণগঞ্জে রাজনৈতিক মহামারী চলছে। নাসিক নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে কাজ করেছে তাদের বহিষ্কার চলছে। অন্যদিকে যারা আমার প্রতীক হাতির পক্ষে কাজ করেছে তাদের দল থেকে বহিষ্কার চলছে। তিনি বলেন, সকল দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের জালালী খতম পড়ে আল্লাহর কাছে সাহায্য চাওয়া উচিত যাতে রাজনৈতিক মহামারী থেকে আল্লাহ রক্ষা করেন।


আরো সংবাদ


premium cement