১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

তৈমূরের পরাজয় ইভিএম কারসাজির ফসল : মোস্তফা জামাল হায়দার

-

জাতীয় পার্টির (জাফর) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার বলেছেন, সারা বিশ্বে ইভিএম প্রত্যাখ্যান করেছে আর বাংলাদেশ সরকার জনগণের রায় চুরি করতে ইভিএমকে ব্যবহার করছে। নারায়ণগঞ্জে তৈমূরের পরাজয় ইভিএমের কারসাজির ফসল। সরকার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইভিএমের মাধ্যমে ডিজিটাল কারসাজির জন্যই নারায়ণগগঞ্জে ইভিএমের মডেল হিসেবে প্রচার করছে। তিনি বলেন, তারা ২০১৪ সালে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় একদলীয় সংসদ গঠন ও ২০১৮ সালে দিনের ভোট রাতে ডাকাতি করে ক্ষমতায় টিকে আছে। জনগণের ভোটে নির্বাচিত না হওয়া এমপি-মন্ত্রীদের সচিবালয়ের পিয়নরাও মূল্যহীন আখ্যা দিচ্ছে। বেগম খালেদার মুক্তি ও সুচিকিৎসা তার সাংবিধানিক অধিকার উল্লেখ করে তিনি বলেন, দেশে আইনের শাসন না থাকায় তিনি ন্যায় বিচার থেকে বঞ্চিত। সরকার খালেদা জিয়াকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে।
বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলামের রোগমুক্তি কামনায় গতকাল বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সভাপতির বক্তব্যে লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেন, আমাদের দুর্ভাগ্য যে, দেশে ধর্ষণ মামলার প্রধান আসামি তুফান সরকারের জামিন হয়, খুন-গুমের আসামির জামিন হয়; কিন্তু তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম জিয়ার মিথ্যা ও হয়রানিমূলক মামলায় জামিন হয় না। দেশে আইনের শাসন নেই, বিচার বিভাগের স্বাধীনতা নেই, জনগণের ভোটাধিকার হরণ করা হয়েছে, বাক ও ব্যক্তিস্বাধীনতার লেশ মাত্র নেই। অথচ ভোটাধিকার হরণকারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের সামনে মিথ্যাচার করছেন। বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া জনগণের মুক্তি হবে না বলেও মন্তব্য করেন তিনি।
লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমানের পরিচালনায় সভায় আরো বক্তৃতা করেন, ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট এহসানুল হুদা, মুসলিম লীগ-বিএমএল মহাসচিব অ্যাডভোকেট জুলফিকার বুলবুল চৌধুরী, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক কমরেড সৈয়দ নুরুল ইসলাম, লেবার পার্টির ভাইস চেয়ারম্যান হিন্দুরতœ রামকৃষ্ণ সাহা, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মাওলানা শওকত আমিন, জমিয়তে ওলামায়ে ইসলামের অর্থ সম্পাদক মুফতি আতাউর রহমান, নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা ওবায়দুল হক, মুসলিম সমাজের সভাপতি মোহাম্মদ মাসুদ, লেবার পার্টির মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, ধর্ম সম্পাদক মুফতি তরিকুল ইসলাম সাদী, মাওলানা জাকির হোসেন প্রমুখ।
সভায় বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলামের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন লেবার পার্টির কেন্দ্রীয় সদস্য মাওলানা জাকির হোসেন।


আরো সংবাদ



premium cement
সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

সকল