২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সাংবাদিক খন্দকার আনিছুর রহমানের ইন্তেকাল

-

জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য, দৈনিক বাংলাদেশের খবরের সম্পাদনা সহকারী খন্দকার আনিছুর রহমান আর নেই। তিনি করোনায় আক্রান্ত হয়ে গত সোমবার রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও এক মেয়েসহ আত্মীয়স্বজন, সহকর্মী ও বহু গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দৈনিক খবর, সংবাদ, ডেসটিনি, অর্থনীতি প্রতিদিনসহ বিভিন্ন জাতীয় পত্রিকায় কাজ করেছেন। মরহুমের নামাজে জানাজা গতকাল মঙ্গলবার বাদ আসর মিরপুরের ৬০ ফিটে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে রায়েরবাজার কবরস্থানে তাকে দাফন করা হয়।
জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান এক বিবৃতিতে ক্লাব সদস্য খন্দকার আনিছুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। এ ছাড়া খন্দকার আনিছুর রহমানের মৃত্যুতে বিএফইউজের সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ ও পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন গলাচিপায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু উপজেলা নির্বাচনে অনিয়ম হলে কঠোর হস্তে দমন করা হবে : ইসি শিশু সন্তান অপহরণ করে মুক্তিপণ দাবি, সৎ বাবাসহ গ্রেফতার ২ উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে যুবককে কুপিয়ে হত্যা

সকল