২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে শীতার্তদের মধ্যে জামায়াতের কম্বল বিতরণ

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর এসিস্ট্যান্ট সেক্রেটারি জেনারেল ও চট্টগ্রাম মহানগরী আমির মুহাম্মদ শাহজাহান বলেছেন, শুধু শীত মৌসুমে না, যেকোনো বিপর্যয়ে জামায়াতে ইসলামী সামর্থ্য অনুযায়ী জনগণের পাশে দাঁড়ানোর চেষ্টা করে। একজন মানুষ সমস্যাগ্রস্ত হলে, কোনো কষ্টে নিপতিত হলে আরেকজন মানুষ যদি এগিয়ে না আসে, তাহলে সেটি একজন মুসলমানের বৈশিষ্ট্য হতে পারে না। যেকোনো দুর্যোগে একে অন্যের পাশে দাঁড়াতে হবে এটাই ঈমানের দাবি। বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা দক্ষিণের উদ্যোগে অসহায় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
থানা আমির মুহাম্মদ ইলিয়াসের সভাপতিত্বে ওই কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি আরো বলেন, আল্লাহর দেয়া বিধানকে জমিনে বাস্তবায়ন করার লক্ষ্যেই জামায়াতে ইসলামীর যাবতীয় কর্মসূচি। মানুষ-মানুষের জন্য, আমাদের সৃষ্টি করা হয়েছে মানুষের কল্যাণের জন্য। আজকে যদি ইসলামী বিধান রাষ্ট্রে কায়েম থাকত, তাহলে আপনাদের এখানে এই শীতবস্ত্র নেয়ার জন্য আসতে হতো না, ঘরে ঘরে এগুলো পৌঁছে দেয়া হতো। সব মানুষ যাতে তার নাগরিক অধিকার সমানভাবে ভোগ করতে পারে, তাই দ্বীন কায়েমের আন্দোলনে সবাইকে শরিক হওয়ার আহ্বান জানাচ্ছি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নগর জামায়াতের এসিস্ট্যান্ট সেক্রেটারি এম এ আলম চৌধুরী, থানা সেক্রেটারি নুর আহমদ, ইঞ্জিনিয়ার জমির আলম প্রমুখ।


আরো সংবাদ



premium cement