২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে অসহায় ও দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ জামায়াতের

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে রাজধানীতে অসহায় ও দুস্থদের মাঝে বিনা মূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পুনর্বাসন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল রাজধানীর পল্টন এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন প্রমুখ নেতা।
নুরুল ইসলাম বুলবুল বলেন, আমরা এখন করোনাকালে দুর্যোগ পার করছি। এ ধরনের দুর্যোগের কথা বাংলাদেশের মানুষ আগে কখনো চিন্তা করেনি। এ দুর্যোগে প্রায় সব শ্রেণী-পেশার মানুষই ক্ষতির মুখে পড়েছেন। সরকারের অব্যবস্থাপনায় এমনিতেই দেশের অর্থনীতি ধুঁকছিল। তার ওপর করোনাভাইরাসের প্রভাবে মুখ থুবড়ে পড়েছে দেশের কর্মসংস্থান ও সামগ্রিক অর্থনীতি। কর্মসংস্থানের ক্ষেত্রে এখন সবচেয়ে বেশি জরুরি কৃষি, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের যথাযথ পৃষ্ঠপোষকতা। করোনার এ দুর্যোগ মোকাবেলায় জামায়াতে ইসলামী আত্মকর্মসংস্থান সৃষ্টিসহ একাধিক উদ্যোগ নিয়েছে এবং এসব উদ্যোগের মধ্য দিয়ে আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আশা করি আমাদের এ ক্ষুদ্র প্রয়াস বেকারত্ব দূরীকরণ ও আত্মকর্মসংস্থান সৃষ্টিতে কিছুটা হলেও সহায়ক হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল