২২ মে ২০২২
`

রাজধানীতে অসহায় ও দুস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ জামায়াতের

-

জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে রাজধানীতে অসহায় ও দুস্থদের মাঝে বিনা মূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর পুনর্বাসন ও আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নুরুল ইসলাম বুলবুল রাজধানীর পল্টন এলাকায় অসহায় ও দুস্থদের মাঝে এ সেলাই মেশিন বিতরণ করেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি দেলওয়ার হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন প্রমুখ নেতা।
নুরুল ইসলাম বুলবুল বলেন, আমরা এখন করোনাকালে দুর্যোগ পার করছি। এ ধরনের দুর্যোগের কথা বাংলাদেশের মানুষ আগে কখনো চিন্তা করেনি। এ দুর্যোগে প্রায় সব শ্রেণী-পেশার মানুষই ক্ষতির মুখে পড়েছেন। সরকারের অব্যবস্থাপনায় এমনিতেই দেশের অর্থনীতি ধুঁকছিল। তার ওপর করোনাভাইরাসের প্রভাবে মুখ থুবড়ে পড়েছে দেশের কর্মসংস্থান ও সামগ্রিক অর্থনীতি। কর্মসংস্থানের ক্ষেত্রে এখন সবচেয়ে বেশি জরুরি কৃষি, ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের যথাযথ পৃষ্ঠপোষকতা। করোনার এ দুর্যোগ মোকাবেলায় জামায়াতে ইসলামী আত্মকর্মসংস্থান সৃষ্টিসহ একাধিক উদ্যোগ নিয়েছে এবং এসব উদ্যোগের মধ্য দিয়ে আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার চেষ্টা করছি। আশা করি আমাদের এ ক্ষুদ্র প্রয়াস বেকারত্ব দূরীকরণ ও আত্মকর্মসংস্থান সৃষ্টিতে কিছুটা হলেও সহায়ক হবে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement