২২ মে ২০২২
`

বাবুগঞ্জে যৌন নির্যাতনের পর নারীকে হত্যা, গ্রেফতার ২

-

বরিশালের বাবুগঞ্জের ভূতেরদিয়া এলাকার ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করার পাশাপাশি জড়িত দু’জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পুলিশ বলছে, যৌন নির্যাতনের পর মরিয়ম বেগম (৪৩) নামে ওই নারীর মাথায় লাঠির আঘাত দিয়ে হত্যা করা হয় এবং তারপরই বাড়ির পাশের সন্ধ্যা নদীতে ওই নারীর লাশ ভাসিয়ে দেয়া হয়।
বিষয়টি নিশ্চিত করে গতকাল রোববার দুপুরে বরিশাল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: শাহজাহান হোসেন জানান, ১৩ জানুয়ারি বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ভূতেরদিয়া গ্রামসংলগ্ন সন্ধ্যা নদীর একটি নালার মধ্য থেকে মরিয়ম বেগমের লাশ পাওয়া যায়। এর পরই মৃতের ছেলে মো: ইমরান হোসেন বাবুগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃতরা হলোÑ স্থানীয় দোকানদার সুমন ফকির (৩৫) ও শয়ন চন্দ্র শীল (১৯)। মৃত ওই নারীর মোবাইল ফোন থেকে পাওয়া কলের তথ্য অনুযায়ী ঘটনার সাথে জড়িত এ দু’জনকে গ্রেফতার করা হয়। এ ছাড়া তারা দু’জনই ঘটনার পর থেকে এলাকায় ছিল না। গ্রেফতারের পর তারা ওই নারীকে যৌন নির্যাতন ও হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানান শাহজাহান হোসেন।
গ্রেফতারকৃত সুমন ফকির ভূতেরদিয়া এলাকার আতাহার ফকিরের ছেলে এবং শয়ন চন্দ্র শীল একই এলাকার নরেন চন্দ্র শীলের ছেলে। তারা ওই এলাকায় বখাটেপানাসহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপে লিপ্ত রয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি ও অপরাধ) মো: ইকবাল হোসাইন বলেন, গ্রেফতারকৃতদের আদালতে সোপার্দ করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement