২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুর রশিদের ইন্তেকাল

-

মিরপুর উত্তর থানা জামায়াতের আমির মনিরুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ আব্দুর রশিদ (৯৫) গতকাল বুধবার ভোর পৌনে ৫টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘ দিন বার্ধক্যজনিত কারণে অসুস্থ ছিলেন। তিনি স্ত্রী, তিন মেয়ে ও দুই ছেলে রেখে গেছেন।
মরহুমের নামাজে জানাজা গতকাল সকাল সাড়ে ৮টায় মিরপুর নূরানী জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এতে এলাকার বিশিষ্টজন, জামায়াতে ইসলামীর স্থানীয় ও মহানগরীর নেতৃবৃন্দসহ মুসল্লিরা অংশগ্রহণ করেন। পরে তাকে পটুয়াখালীর নিজ গ্রামে পারিবারিক কবরস্তানে দাফন করা হয়।
আলহাজ আব্দুর রশিদের মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমির মুহম্মদ সেলিম উদ্দিন এক শোক বিবৃতি প্রদান করেছেন।
মুহম্মদ সেলিম উদ্দিন মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার ভালো কাজগুলো কবুল করে আল্লাহ তায়ালা যেন তাকে জান্নাতুল ফেরদৌসে দাখিল করেন সে জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল