২৩ জানুয়ারি ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জমাদিউস সানি ১৪৪৩
`

পাঁচবিবিতে থানায় সন্ত্রাসীদের হামলায় ছাত্রদল নেতা নিহত

-

জয়পুরহাটের পাঁচবিবিতে থানা বিএনপির আহ্বায়কের মোটরসাইকেলে সন্ত্রাসীরা পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দিয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ করতে গেলে থানার গেট এলাকায় সন্ত্রাসীদের হামলায় পৌর ছাত্রদলের যুগ্মসম্পাদক ফারুক হোসেন (২৮) নিহত হয়েছেন। তিনি শহরের দানেজপুর এলাকার শহীদুল ইসলামের ছেলে। এ ঘটনায় রাতেই পুলিশ আরিফুল ইসলাম (২৮), মাহমুদুল হাসান (২৮), আরিফুল ইসলাম (২৮), আনিসুর রহমান (৫০) ও মোজাহিদুলকে (২৮) আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৭টার দিকে পাঁচবিবি থানা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম ডালিম তার ইয়ামাহা এফজেড মোটরসাইকেল দলীয় কার্যালয়ের বারান্দায় রেখে সভা করছিলেন। এ সময় একদল সন্ত্রাসী এসে মোটরসাইকেলে পেট্রল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম ডালিম রাতেই পাঁচবিবি থানায় অভিযোগ করতে যান। এ সময় ছাত্রদলের কয়েকজন কর্মী থানা গেটের বাইরে দাঁড়িয়ে ছিল। হঠাৎ একদল সন্ত্রাসী এসে তাদের ওপর হামলা চালায়। সন্ত্রাসীদের হামলায় ফারুক মারাত্মক আহত হয়। দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা দেন। এ ঘটনার উপজেলা বিএনপির আহ্বায়ক সাইফুল ইসলাম ডালিম, যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান চৌধুরী ও পৌর যুগ্ম আহ্বায়ক জিয়াউল ফেরদৌস রাইট নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ কুমার দেব এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে বলে জানান।


আরো সংবাদ


premium cement

সকল