২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী মশিউর অস্ত্রসহ গ্রেফতার

-

চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী হত্যা ও ধর্ষণসহ ২৭ মামলার আসামি কাজী মশিউর রহমানকে (৬০) গ্রেফতার করেছে র্যাব-৭। এ সময় তার কাছ থেকে ৫টি বিদেশী অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়। গত রোববার রাত ৯টায় উপজেলার সলিমপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
মশিউর খুলনা জেলার ফুলতলা থানার পায়গ্রামের মৃত কাজী গোলাম হাসানের ছেলে। তিনি বর্তমানে সীতাকুণ্ডের ছিন্নমূল (জঙ্গল সলিমপুর) জাফরাবাদ এলাকায় বসবাস করেন।
র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ চপল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ডের সলিমপুর এলাকায় অভিযান চালিয়ে মশিউর রহমানকে গ্রেফতার করা হয়।
এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটারগান, ২টি এলজি, ১টি দুইনলা বন্দুক, ১টি ম্যাগাজিন এবং ১৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে চট্টগ্রামের বিভিন্ন থানায় খুন, ধর্ষণ, অপহরণ ও জবর দখলসহ ২৭টিরও বেশি মামলা রয়েছে।
এর আগে, গত ২০২৭ সালের ২৩ অক্টোবর ১৬টি অস্ত্র ও বিপুল পরিমাণ গোলাবারুদসহ সলিমপুর এলাকা থেকে র্যাবের হাতে গ্রেফতার হয়েছিলেন মশিউর। পরে ওই মামলায় দীর্ঘদিন জেল খেটে জামিনে মুক্তি পান।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল