১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

সরাইলে ছেলের হাতে বাবা খুন মা গুরুতর আহত

-

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ছেলের হাতে বাবা খুন ও মা গুরুতর আহত হয়েছেন। গতকাল সোমবার বিকেলে উপজেলার পানিশ্বর ইউনিয়নের বেড়তলা পূর্ব পাড়ায় এ ঘটনা ঘটে।
স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, বেড়তলা পূর্ব পাড়ার ছোট্ট মিয়ার (৫৫) একমা ছেলে মনির হোসেন (৩০) মানসিক ভারসাম্যহীন থাকায় মাঝে মধ্যেই অস্বাভাবিক আচরণ করত। পারিবারিক জীবনে দুই বিয়ে করলেও মানসিক সমস্যার কারণে মনির হোসেনের দুই স্ত্রীই তাকে ছেড়ে চলে গেছে। বিবাহিত জীবনে দুই শিশু ছেলের জনক মনির হোসেন ও তার বাবা ছোট্ট মিয়া নরসিংদী জেলায় একটি ইট ভাটায় শ্রমিক হিসেবে কাজ করত। সেখানে মনির হোসেনের মানসিক সমস্যা দেখা দিলে গত রোববার নরসিংদী থেকে মনির হোসেনকে বাড়িতে পাঠানো হয়। বৈরী আবহাওয়ায় ইট ভাটার কাজ বন্ধ থাকার সুযোগে মনির হোসেনের বাবা ছোট্ট মিয়া নরসিংদী থেকে গতকাল সোমবার সকালে বাড়িতে আসেন। বিকেলে নিজ বসতঘরে ঘুমন্ত অবস্থায় বাবা ছোট্ট মিয়ার মাথায় ঘরে থাকা চাহেট (ধান ভানার কাজে ব্যবহৃত) দিয়ে ছেলে মনির হোসেন আচমকা আঘাত করলে ঘটনাস্থলেই ছোট্ট মিয়া নিহত হন। এ সময় ঘাতক মনির হোসেনের মা এগিয়ে এলে মাকেও উপর্যুপরি আঘাত করে গুরুতর আহত করে মনির। প্রতিবেশীরা এগিয়ে এসে ঘাতক মনির হোসেনকে আটক করে দড়ি দিয়ে বেঁধে রাখে ও আহত অবস্থায় তার মাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে। খবর পেয়ে সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক মনির হোসেনকে আটক করে ও নিহত ছোট্ট মিয়ার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
এ ব্যপারে সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আসলাম হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘাতক ছেলে মনির হোসেনকে গ্রেফতার করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement