২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুন দগ্ধ ৪

-

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে একটি ফ্ল্যাটে আগুনে নারীসহ চারজন দগ্ধ হয়েছেন। দগ্ধরা হলেনÑ গনি মিয়া, সাঈদ, মিলন ও চায়না বেগম। তারা সবাই স্থানীয় একটি ঝুটের গুদামের শ্রমিক। তাদের রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড জাতীয় প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। এর মধ্যে আহত নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
শনিবার রাত সাড়ে ১১টায় ফতুল্লার কায়েমপুর বিলাসনগর এলাকায় (বুলবুল মিয়ার মালিকানাধীন) ছয় তলা ভবনের পঞ্চম তলায় এই দুর্ঘটনা ঘটে।
ওই বাড়িতে বসবাসকারীরা জানান, দুর্ঘটনাকবলিত ফ্ল্যাটে দুইটি পরিবার সাবলেটে বসবাস করেন। তাদের এক পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে রান্নাঘরে ব্যবহৃত গ্যাসের সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে গ্যাস নির্গত হয়ে রুমে জমাট বেঁধে থাকে। তারা কর্মস্থল থেকে বাসায় এসে রান্নার জন্য চুলা ধরানোর সময় আগুন ধরে যায়। এতে পুরো ঘরে আগুন ছড়িয়ে চারজন দগ্ধ হয় এবং ঘরের আসবাবপত্র পুড়ে যায়। খবর পেয়ে এলাকাবাসী আগুন নিভিয়ে দগ্ধদের হাসপাতালে নিয়ে যায়।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জেলার উপপরিচালক আবদুল্লাহ আল আরেফিন বলেন, আগুনের ঘটনার বিষয়ে স্থানীয়রা কেউ আমাদের কিছু জানায়নি। দীর্ঘ সময় পর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ইউনিট পাঠাই। এর আগেই স্থানীয়রা নিজেরাই আগুন নিভিয়ে ফেলে। তিনি আরো বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি গ্যাস লিকেজ এই অগ্নিকাণ্ড ঘটেছে। বিষয়টি আমরা তদন্ত করছি।

 


আরো সংবাদ



premium cement