২৬ জানুয়ারি ২০২২
`

পটুয়াখালীতে বিএনপি কার্যালয়ে ছাত্রলীগের হামলা

-

পটুয়াখালীতে বিএনপি কার্যালয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা ব্যাপক ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
গতকাল শনিবার দুপুরে পটুয়াখালী পৌর শহরের বনানী এলাকার জেলা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য আন্দোলনে ব্যাঘাত ঘটাতে এ হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন বিএনপি নেতাকর্মীরা।
পটুয়াখালী জেলা ছাত্রদের সভাপতি সফিউল বাসার উজ্জ্বল বলেন, শনিবার বেলা ১১টার দিকে খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্রদলের শতাধিক নেতাকর্মীকে নিয়ে দলীয় কার্যালয়ের সামনে শান্তিপূর্ণভাবে বিক্ষোভ কর্মসূচি শুরু করি। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা ছাত্রদলের নেতাকর্মীদের ধাওয়া দিয়ে ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশ এলে ছাত্রলীগের নেতাকর্মীরা চলে যায়। কিছুক্ষণ পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে পুনরায় এসে ছাত্রলীগের নেতাকর্মীরা তালাবদ্ধ বিএনপি অফিসের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে ভাঙচুর চালায়।
তিনি আরো বলেন, ছাত্রদলের নেতাকর্মীরা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে বিক্ষোভ কর্মসূচিতে অংশ নিতে আসার পথে তাদের বাধা এবং মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 


আরো সংবাদ


premium cement
বৈশ্বিক প্রবৃদ্ধির পূর্বাভাস আরো হ্রাস করলো আইএমএফ বাংলাদেশ-রাশিয়া অংশীদারিত্ব দুই দেশের অভিন্ন স্বার্থ পূরণ করে : সের্গেই লাভরভ কূটনৈতিক সম্পর্কের সুবর্ণজয়ন্তী : রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা পুতিনের পুতিনের বিরুদ্ধে নিষেধাজ্ঞা আরোপ করা হবে : বাইডেনের হুমকি ট্রেনের ধাক্কায় ৩ শ্রমিক নিহত আরো একবার ওমিক্রনের তাণ্ডব দেখল বিশ্ব আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা শাবিপ্রবির শিক্ষার্থীদের ২৪ বছর পরে পূর্ণ শক্তি নিয়েই পাকিস্তান সফরে যাবে অস্ট্রেলিয়া দক্ষিণ চীন সাগরে গিয়ে মার্কিন এফ-৩৫ বিধ্বস্ত বাড়ি ছাড়া নবাবগঞ্জের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা ডাচদের হোয়াইটওয়াশ করল আফগানরা

সকল