২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জমাদিউস সানি ১৪৪৩
`

শোক সংবাদ

-

মাওলানা মো: সোলাইমান
ইসলামপুর কামিল মাদরাসা, কুচিয়ামোড়া, সিরাজদিখান মুন্সীগঞ্জের সাবেক উপাধ্যক্ষ আলহাজ হজরত মাওলানা মো: সোলাইমান (রাইপুরী হুজুর) গতকাল বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। কুচিয়ামোড়া নূরানী মাদরাসার মাঠে নামাজে জানাজা শেষে কুচিয়ামোড়া কবরস্থানে তাকে দাফন করা হয়। তিনি এক ছেলে, পাঁচ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন। পরিবারের পক্ষ থেকে তার মাগফিরাতের জন্য দোয়া চাওয়া হয়েছে। বিজ্ঞপ্তি।

হাফেজ নূরুদ্দিন
টঙ্গী সরকারি কলেজ জামে মসজিদের সাবেক পেশ ঈমাম হাফেজ মুহাম্মদ নূরুদ্দিন (৭৮) গতকাল বৃহস্পতিবার স্থানীয় আউচপাড়ায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বৃহস্পতিবার বাদ জোহর কলেজ মসজিদে নামাজে জানাজা শেষে স্থানীয় শালিকচূড়া গোরস্থানে তাকে দাফন করা হয়। গাজীপুর মহানগর সংবাদদাতা।

মাস্টার শহিদুল্লাহ
নারায়ণগঞ্জ জেলার আদর্শ স্কুলের প্রাক্তণ শিক্ষক মাস্টার শহিদুল্লাহ গত বুধবার গভীর রাতে ব্রেইন স্ট্রোক করে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার ইন্তেকালে বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের জেনারেল সেক্রেটারি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সিনেট সদস্য অধ্যাপক এ বি এম ফজলুল করীম এক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন।
অধ্যাপক ফজলুল করীম মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান। তিনি বলেন, আমরা দোয়া করি আল্লাহ পাক যেন তার শোকাহত পরিবারের সদস্যদের এ শোকে ধৈর্যধারণ করার তাওফিক দান করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
আইসিবি এএমসিএল পেনশন হোল্ডারসথ ইউনিট ফান্ডের ১০ টাকা লভ্যাংশ ঘোষণা জুমার নামাজ শেষে মসজিদে দোয়ার আহ্বান হেফাজতের সাংবাদিক এমদাদুল হক খানের ওপর সন্ত্রাসী হামলা ইউক্রেন নিয়ে অবস্থান ব্যাখ্যা করল রাশিয়া ও যুক্তরাষ্ট্র দুবাইয়ে খেলবেন জোকোভিচ জাতীয় উশুতে এসএ গেমস স্কোয়াড বাছাই ইরাককে হারিয়ে বিশ্বকাপের চূড়ান্ত পর্বে খেলার সুযোগ পেল ইরান পোশাক শিল্পে নারী শ্রমিকদের হার কমে যাওয়ার কারণ কী? কোটি ডলার ব্যয়ের উৎস বিএনপিকে ব্যাখ্যা করতে হবে : প্রধানমন্ত্রী বিটকয়েন : ক্রিপ্টোকারেন্সি তৈরিতে যেভাবে খনি হয়ে উঠেছে কাজাখস্তান দেশের অধস্তন আদালত তদারকিতে ৮ বিচারপতির মনিটরিং কমিটি

সকল