১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

রামপুরার ঘটনায় ৩০০ জনের বিরুদ্ধে মামলা

-

রাজধানীর রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয়ের মৃত্যুকে কেন্দ্র করে বাসে আগুন ও ভাঙচুরের ঘটনায় হাতিরঝিল থানায় মামলা হয়েছে। অজ্ঞাত ২৫০ থেকে ৩০০ জনকে মামলায় আসামি করা হয়েছে। গতকাল বুধবার সকালে মামলাটি করেন থানার এসআই এ কে এম নিয়াজউদ্দিন মোল্লা।
হাতিরঝিল থানার ওসি আব্দুর রশীদ বলেন, গত সোমবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা ডিআইটি সড়কে মোল্লা টাওয়ারের সামনে উচ্ছৃঙ্খল ছাত্র ও জনতা বেআইনিভাবে সমাবেশ ঘটিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে সড়কে চলমান গাড়ি ভাঙচুর ও পেট্রলবোমা দিয়ে গাড়িতে আগুন দেয় এবং পথচারীদের ভয়ভীতি প্রদর্শন ও মারধর করে। এ ঘটনায় ২৫০-৩০০ জনকে আসামি করে একটি মামলা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।
এর আগে রাজধানীর রামপুরায় অনাবিল বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন ইসলাম দুর্জয় নিহতের ঘটনায় মঙ্গলবার রামপুরা থানায় একটি মামলা করেন তার মা রাশিদা বেগম।
এ বিষয়ে রামপুরা থানার ওসি রফিকুল ইসলাম জানান, নিহত শিক্ষার্থীর মায়ের দায়ের করা মামলায় অনাবিলের চালককে গ্রেফতার দেখানো হয়েছে। গণপিটুনির শিকার সেই চালক বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশি প্রহরায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে একই ঘটনায় রামপুরা এলাকায় আটটি বাসে আগুন ও চারটিতে ভাঙচুর করায় পৃথক একটি মামলা হয়েছে।
সোমবার রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় শিক্ষার্থী মাইনুদ্দিন নিহত হয়। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেয়া হয়। ভাঙচুর করা হয় আরো চারটি বাস।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল