২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধন ও বাস্তবায়ন করুন : বিএফইউজে

-

বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন অবিলম্বে নবম ওয়েজবোর্ড রোয়েদাদ সংশোধনের জন্য সরকারের প্রতি এবং বাস্তবায়নের জন্য মালিক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছে।
গতকাল এক বিবৃতিতে বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ বলেন, ২০১৯ সালের ২২ সেপ্টেম্বর যে রোয়েদাদ ঘোষণা করা হয়েছে তাতে গ্র্যাচুইটি ও আয়কর সম্পর্কিত জটিলতা রয়ে গেছে যা সম্পূরক গেজেটের মাধ্যমে সংশোধন করা সম্ভব। অন্য দিকে এ ওয়েজবোর্ডের ৪৫% মহার্ঘভাতাসহ ঘোষিত রোয়েদাদ একটি প্রতিষ্ঠান ব্যতীত কোথাও বাস্তবায়ন না হওয়ায় নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করেন। তারা বলেন, সরকার ঘোষিত রোয়েদাদ কেন বাস্তবায়িত হয়নি তা খতিয়ে দেখার জন্য তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগী হওয়া প্রয়োজন। গণমাধ্যমে বিরাজমান চরম বিশৃঙ্খলা দূর করতে পদক্ষেপ নেয়ার জন্য সরকার ও মালিক কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান বিএফইউজে সভাপতি ও মহাসচিব।
সাংবাদিকের ওপর হামলায় বিএফইউজের নিন্দা
বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন মুন্সীগঞ্জে সাংবাদিক বাছির উদ্দিন জুয়েলের ওপর সন্ত্রাসী হামলার নিন্দা জানিয়েছেন। এক বিবৃতিতে বিএফইউজে সভাপতি ওমর ফারুক ও মহাসচিব দীপ আজাদ অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement