১১ আগস্ট ২০২২
`

হেফাজত মহাসচিবের ইন্তেকালে গিয়াস কাদের চৌধুরীর শোক

-


হেফাজতে ইসলাম বাংলাদেশ মহাসচিব নূরুল ইসলাম জিহাদীর ইন্তেকালে রাউজান-রাঙ্গুনিয়ার সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ গিয়াসউদ্দিন কাদের চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। তিনি এক শোক বার্তায় বলেন, নূরুল ইসলাম জিহাদী ছিলেন বর্তমান সময়ের ইসলামী দিকনির্দেশনা দানের একজন অগ্রদূত। তার মৃত্যুতে ইসলামী সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে বলে তিনি মন্তব্য করেন। গিয়াসউদ্দিন কাদের চৌধুরী তার পরিবার-পরিজন, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেন। উল্লেখ্য, গতকাল সোমবার বেলা সোয়া ১২টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
ঢাকার খিলগাঁওয়ে বাবার প্রতিষ্ঠা করা আল জামিয়াতুল ইসলামিয়া মাখজানুল উলুম মাদরাসায় তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ


premium cement
নয়াদিল্লিতে বাংলাদেশ-ভারত প্রতিরক্ষা সংলাপ আজ করোনা আক্রান্ত ১০ লাখ, মৃত ৪ হাজার তামাবিল হয়ে মেঘালয়ে গেল কলকাতার পণ্য বঙ্গোপসাগরে লঘুচাপ : ৬ ট্রলারডুবি, ১৯ জেলে নিখোঁজ ৫ থেকে ১১ বছরের শিশুদের পরীক্ষামূলক টিকাদান শুরু আজ দ‌ক্ষিণাঞ্চ‌লের সব নদীর পা‌নি বিপৎস‌ীমার ওপরে, নিম্নাঞ্চল প্লা‌বিত ভারতের নতুন প্রধান বিচারপতি ললিত : যুক্ত ছিলেন বাবরি থেকে তিন তালাক মামলায় নিউ ইয়র্কের অ্যাটর্নি অফিসে জবানবন্দি দিতে অস্বীকৃতি ট্রাম্পের রাজধানীর হোটেলে নারী চিকিৎসকের গলাকাটা লাশ, কথিত স্বামী পলাতক মুরগির একটি ডিম বিক্রি হলো ৫৮ হাজার টাকায়! মৃত্যু উপত্যকায় ১০০০ বছর পর বন্যা!

সকল