২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

টেকসই মানবসম্পদ তৈরি করতে পারলে চতুর্থ শিল্প বিপ্লবের অধিকতর সুফল পাবে জাতি : আইআইইউসি ভিসি

-

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের ভাইস চ্যান্সেলর প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ দেশ গঠনে ছাত্রদের কর্তব্যজ্ঞান লাভ এবং আত্মোন্নয়নের মাধ্যমে বিশ্ব দরবারে দেশের ভাবমর্যাদা উজ্জ্বল করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবরেশনের মাধ্যমে টেকসই মানবসম্পদ তৈরি করতে পারলে চতুর্থ শিল্প বিপ্লবের অধিকতর সুফল পাবে জাতি।
দেশের ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে কৌতূহল সৃষ্টি করতে পারলে এবং এতদ্বিষয়ে সঠিক ইতিহাস শিক্ষা দিতে পারলে দেশপ্রেমিক তরুণ প্রজন্ম তৈরি হবে।
গত শুক্রবার হোটেল আগ্রাবাদ মিলনায়তনে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর এইচআর ক্লাব ও বিএসএইচআরএম এর যৌথ আয়োজনে টুয়ার্ডস এচিভিং দ্য এক্সেলেন্স ইন পারসোনাল গ্রুমিং শীর্ষক মোরাল বুস্ট আপ ট্রেনিং অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত কথাগুলো বলেন।
প্রধান আলোচক রবি আজিয়াটা লিমিটেডের প্রধান মানবসম্পদ কর্মকর্তা মোহাম্মদ ফয়সাল ইমতিয়াজ খান প্ল্যাটফর্ম লার্নিংয়ের সুবিধা কাজে লাগিয়ে নিউ নলেজ ও নিউ স্কিল আয়ত্ত করে সেলফ রিডিজাইন করার মাধ্যমে নিজেকে পরিবর্তনের জন্য প্রস্তুত হওয়ার ব্যাপারে জোর দেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিটিআইয়ের নির্বাহী কর্মকর্তা, বিশিষ্ট গীতিকার আসিফ ইকবাল।
বিএসএইচআরএম প্রেসিডেন্ট রোটারিয়ান মাশেকুর রহমান খান অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন। অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএসএইচআরএম চট্টগ্রামের চেয়ারম্যান গোলাম নেওয়াজ বাবুল, হাইডেলবার্গ সিমেন্টের ডিরেক্টর এইচআর মুহাম্মদ আলমগীর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিএসএইচআরএম চট্টগ্রাম এর মেম্বার সেক্রেটারি নোমান বিন জহির উদ্দিন এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন আইআইইউসির এইচআর ক্লাবের প্রেসিডেন্ট আব্দুল্লাহ মোহাম্মদ আহসানুল মামুন। অনুষ্ঠান শেষে অতিথিদের ক্রেস্ট ও অংশগ্রহণকারীদের মধ্যে সনদ বিতরণ করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement