২১ জানুয়ারি ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩
`

সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

-

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা: মো: মুরাদ হাসান এমপি বলেছেন সাংবাদিকদের ফুটবল টুর্নামেন্ট বিভাগীয় শহরেও হওয়া উচিত। তিনি বলেন, শুধু ঢাকা শহরেই নয়, সাংবাদিকদের এই ফুটবল প্রতিযোগিতা ঢাকার বাইরে বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে আয়োজন করলে এর ব্যাপকতা আরো বেড়ে যায়।
প্রতিমন্ত্রী গতকাল শহীদ (ক্যাপ্টেন) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে প্রাণ-ডিআরইউ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি সাংবাদিকরা খেলাধুলার প্রতিও বেশ মনোযোগী। ঢাকা রিপোর্টার্স ইউনিটির এত বড় ফুটবল আয়োজন প্রশংসার দাবিদার। শুধু ঢাকা শহরেই নয়, সাংবাদিকদের এই ফুটবল প্রতিযোগিতা ঢাকার বাইরে বিশেষ করে বিভাগীয় শহরগুলোতে আয়োজন করলে এর ব্যাপকতা আরো বেড়ে যায়।
ডিআরইউর ক্রীড়া সম্পাদক মাকসুদা লিসার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব মার্কেটিং চৌধুরী কামরুজ্জামান, হেড অব করপোরেট ব্র্যান্ড নূরুল আফসার, ডিআরইউর সভাপতি মোরসালিন নোমানীসহ সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।


আরো সংবাদ


premium cement