২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
বেসরকারি নার্সিং কলেজগুলোর নতুন কমিটি গঠন

রাসেল সভাপতি জাকির সম্পাদক

-

বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইনস্টিটিউট অ্যান্ড কলেজ ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ এবং দেশব্যাপী বিভিন্ন নার্সিং উদ্যোক্তাদের নিয়ে গতকাল একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটি গঠনের মাধ্যমে নার্সিং খাতকে দুর্নীতিমুক্ত ও সমৃদ্ধ করতে বেসরকারি নার্সিং কলেজগুলোর উদ্যোক্তারা এ সভার আয়োজন করেন।
অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শেখ মো: রাসেল আহাম্মেদ প্রিন্সের সভাপতিত্বে রাজধানীর বিজয় নগর চুংওয়া রেস্টুরেন্টের সভাকক্ষে গত মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন তরুণ শিক্ষা উদ্যোক্তা ও জমজম নার্সিং কলেজের পরিচালক সাজ্জাদুল হক।
এ সময় উপস্থিত ছিলেন নার্সিং উদ্যোক্তা ডা: শামিম আহমেদ, তানজিনা খান, কামরুজ্জামান, আবুল কালাম আজাদ, মীর আফসার উদ্দিন, মির্জা ফারুক প্রমুখ।
সভায় বিভিন্ন জেলা থেকে আসা নার্সিং ইনস্টিটিউট ও কলেজের উদ্যোক্তারা তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। এ সময় দীর্ঘ দিন থেকে নার্সিং সেক্টরে দুর্নীতি ও অনিয়ম থাকায় পুরাতন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা প্রস্তাবের মাধ্যমে অপসারণ করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে প্রিন্স এডুকেশন গ্রুপের স্বত্বাধিকারী শেখ মো: রাসেল আহাম্মেদ প্রিন্সকে সভাপতি এবং পটুয়াখালীর জিএমআর নার্সিং কলেজের স্বত্বাধিকারী অ্যাডভোকেট জাকির হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement