১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`
বেসরকারি নার্সিং কলেজগুলোর নতুন কমিটি গঠন

রাসেল সভাপতি জাকির সম্পাদক

-

বাংলাদেশ প্রাইভেট নার্সিং ইনস্টিটিউট অ্যান্ড কলেজ ওনার্স অ্যাসোসিয়েশনের সদস্যবৃন্দ এবং দেশব্যাপী বিভিন্ন নার্সিং উদ্যোক্তাদের নিয়ে গতকাল একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নতুন কমিটি গঠনের মাধ্যমে নার্সিং খাতকে দুর্নীতিমুক্ত ও সমৃদ্ধ করতে বেসরকারি নার্সিং কলেজগুলোর উদ্যোক্তারা এ সভার আয়োজন করেন।
অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি শেখ মো: রাসেল আহাম্মেদ প্রিন্সের সভাপতিত্বে রাজধানীর বিজয় নগর চুংওয়া রেস্টুরেন্টের সভাকক্ষে গত মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন তরুণ শিক্ষা উদ্যোক্তা ও জমজম নার্সিং কলেজের পরিচালক সাজ্জাদুল হক।
এ সময় উপস্থিত ছিলেন নার্সিং উদ্যোক্তা ডা: শামিম আহমেদ, তানজিনা খান, কামরুজ্জামান, আবুল কালাম আজাদ, মীর আফসার উদ্দিন, মির্জা ফারুক প্রমুখ।
সভায় বিভিন্ন জেলা থেকে আসা নার্সিং ইনস্টিটিউট ও কলেজের উদ্যোক্তারা তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। এ সময় দীর্ঘ দিন থেকে নার্সিং সেক্টরে দুর্নীতি ও অনিয়ম থাকায় পুরাতন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অনাস্থা প্রস্তাবের মাধ্যমে অপসারণ করে নতুন কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে প্রিন্স এডুকেশন গ্রুপের স্বত্বাধিকারী শেখ মো: রাসেল আহাম্মেদ প্রিন্সকে সভাপতি এবং পটুয়াখালীর জিএমআর নার্সিং কলেজের স্বত্বাধিকারী অ্যাডভোকেট জাকির হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল