০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

বাসেত মজুমদারের মৃত্যুতে খন্দকার মাহবুবের অনুভূতি

-

পেশাগত জীবনে দীর্ঘ ৫০ বছরের ঊর্ধ্বে আমরা আইন পেশায় ছিলাম। এই দীর্ঘ সময় আমাদের মধ্যে ছিল পেশাগত দ্বন্দ্ব তার ওপর ছিল পেশাগত রাজনৈতিক বৈরিতা। আমরা উভয়ে ছিলাম আইন পেশায় দু’টি রাজনৈতিক দলের পরস্পর আপাতত দৃষ্টিতে বৈরী মনোভাব সম্পন্ন। কিন্তু আমাদের মধ্যকার ভালোবাসা, পরস্পর শ্রদ্ধাবোধের কখনো কোনো ঘাটতি হয়নি।
বাসেত (আবদুল বাসেত মজুমদার) ছিল খোলা মনের মানুষ। আইন পেশায় তার মতো উদার প্রকৃতির লোক আর আসবে কি না জানি না। পেশাগত পদে আমরা প্রতিদ্বন্দ্বিতা করেছি। কিন্তু ব্যক্তি জীবনে আমাদের মধ্যে ভালোবাসা ও শ্রদ্ধাবোধ কখনো ক্ষুণœ হয়নি। আমাদের এই মহৎ ব্যক্তিটি আমাদের ছেড়ে চলে গেলেন। আমি তার রূহের মাগফিরাত কামনা করছি। তার শোকাহত পরিবারের প্রতি জানাচ্ছি সহানুভূতি।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)