২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কুমিল্লার ঘটনায় সরকারই প্রকৃত সুবিধাভোগী ন্যাপ ভাসানী

-

২০ দলীয় জোটের অন্যতম শরিক ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ-ভাসানি) চেয়ারম্যান অ্যাডভোকেট মো: আজহারুল ইসলাম বলেছেন, কুমিল্লায় পূজামণ্ডপে পবিত্র কুরআন অবমাননার ঘটনায় তৃতীয় পক্ষের প্ররোচনা অবশ্যই আছে। তৃতীয় পক্ষের প্ররোচনা ও সহযোগিতা ছাড়া এ ন্যক্কারজনক ঘটনা সম্ভব নয়।
গতকাল শনিবার দেয়া এক বিবৃতিতে তিনি আরো বলেন, এ ঘটনার পরিপ্রেক্ষিতে কুমিল্লা ও রংপুরে সনাতন ধর্মাবলম্বীদের ওপর যে অন্যায় হয়েছে, যারা অন্যায় করেছে, তাদের অবশ্যই শাস্তি পেতে হবে। তিনি বলেন, ঘটনা যেই ঘটাক, দেশের জনগণ মনে করে এ ঘটনার প্রকৃত সুবিধাভোগী হচ্ছে সরকার।
ন্যাপ চেয়ারম্যান আরো বলেন, দেশ চরম অনিশ্চয়তার দিকে এগিয়ে যাচ্ছে। কারণ নির্বাচনী আইন করেই বা কী হবে, নির্বাচন কালীন সরকারের কথা অনুযায়ী আইনের অপপ্রয়োগ হতেই থাকবে। ২০১৮ সালের নির্বাচন হয়তোবা আগের রাতে যে ভোট হয়েছিল তা ২০২৩ সালের নির্বাচনে দুই রাত আগেই জনগণের ঘুমের মধ্যেই হয়ে যেতে পারে, যা একমাত্র আল্লাহই জানেন। জনগণ ও ভোটাধিকার চরম অনিশ্চয়তার মধ্যে আছে এবং আগামী পাঁচ বছরের জন্য সরকার অবৈধ ম্যান্ডেট নিয়ে বিভিন্ন অপকর্মের মাধ্যমে আবারো সময় দীর্ঘায়িত করতেই থাকবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement