০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ন ১৪২৮, ২৫ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নোয়াখালীর সহিংসতায় আরো দুই মামলা গ্রেফতার ১৩

-

নোয়াখালীর চৌমুহনীতে দুর্গাপূজা চলাকালে পূজামণ্ডপে হামলার ঘটনায় আরো ১৩ জনকে আটক এবং আরো দু’টি মামলা দায়ের হয়েছে। এ নিয়ে ঘটনার পর থেকে বেগমগঞ্জে মামলা হয় ১০টি আর গ্রেফতার ১২২ জন। গতকাল শনিবার সন্ধ্যায় জেলা পুলিশ সুপার মো: শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, হামলা চলাকালীন ভিডিও ফুটেজ দেখে তাদেরকে আটক করা হয়। নতুন আটককৃতরা হলোÑ মো: ফরহাদ (২৬), মো: শামীম (২৭), রিপন (১৮), জহিরুল ইসলাম জুয়েল (১৯), ইব্রাহিম খলিল রাজিব (২৪), আরাফাত হোসেন আবির (১৮), দুলাল হোসেন (৪০), কামাল হোসেন (৪৫), শহীদ (৪৫), হুমায়ুন (৬৩), মো: কাশেম বিন আবু জুবায়ের অরিন (২৫), ইমাম হোসেন রাজু (২৮) এবং মো: আলাউদ্দিন (৩৫)। এসপি আরো জানান, গ্রেফতারকৃত আসামিদেরকে বিভিন্ন মামলায় আদালতে সোপর্দ করা হয়।
উল্লেখ্য, গত শুক্রবার জুমার নামাজ শেষে বিভিন্ন মসজিদ থেকে চৌমুহনীতে মুসল্লিরা মিছিল বের করে। এ সময় চৌমুহনী কলেজ রোডে হিন্দুরা পাঁচ-ছয়জন মুসলিম তরুণকে পিটিয়ে আহত করে মর্মে খবর আসে। এ সময় মুসল্লিরা বিক্ষুব্ধ হয়ে ওঠে এবং একপর্যায়ে তারা চৌমুহনী কলেজ রোডসহ বিভিন্ন পূজামণ্ডপে হামলা চালায়। এ সময় চৌমুহনী বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে যতন সাহা (৪২) নামের একজন অসুস্থ হয়ে পড়লে তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন। সে কুমিল্লা জেলার গোবিন্দপুর গ্রামের মনোরঞ্জন সাহার ছেলে। তার মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি। তবে এলাকাবাসী জানায়, আতঙ্কে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ দিকে একপর্যায়ে চৌমুহনী রেলগেটে পুলিশ, আওয়ামী লীগ-যুবলীগ একত্রিত হয়ে মুসল্লিদের ধাওয়া করলে উভয়ের মধ্যে আবারো সংঘর্ষ সৃষ্টি হয়। এ সময় বেগমগঞ্জ থানার ওসি কামরুজ্জামান শিকদার, চার পুলিশ সদস্যসহ ২৫ জন আহত হন।



আরো সংবাদ


গ্রিন ইউনিভার্সিটিতে সশরীরে ক্লাস শুরু কক্সবাজার বিমানবন্দরে গরুর মৃত্যু নিয়ে রহস্য কাটেনি সংক্রমণে ডেল্টাকেও ছাপিয়ে যেতে পারে ওমিক্রন : দক্ষিণ আফ্রিকার বিশেষজ্ঞদের আশঙ্কা গাজীপুরে সাবেক মেয়র সমর্থকদের ওপর হামলা ও ভাঙ্গচুর পঞ্চসারে গুলি ও ককটেল বিষ্ফোরণ ঘটনায় মামলা এইডস রোগীর কী চিকিৎসা আছে বাংলাদেশে? কলেজ ছাত্রের রগকাটা লাশ উদ্ধার ইউক্রেনে আগ্রাসন চালালে রাশিয়াকে চড়া মূল্য দিতে হবে : ন্যাটো প্রধান নারী জাগরণের অগ্রদূত হিসেবে কাজ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় : আইনমন্ত্রী খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি রাজনীতি করছে : বাহাউদ্দিন নাছিম এনডিএফ’র এইডস দিবস পালিত

সকল