২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
বিএফইউজে-ডিইউজের শোক

সাংবাদিক শওকত রেজা আর নেই

-

বাংলাদেশ খবরের সিনিয়র রিপোর্টার এস এম শওকত হোসেন (শওকত রেজা) আর নেই। গত বুধবার রাত ৯টায় শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ জোহর মিরপুর মাজার রোডের বায়তুল আমান জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।
শওকত রেজা ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে ও জাতীয় প্রেস ক্লাবের স্থায়ী সদস্য এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজের কাউন্সিলর ছিলেন।
শোক : এস এম শওকত হোসেনের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএফইউজের সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন, ডিইউজের সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: শহিদুল ইসলাম। নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং তার রূহের মাগফিরাত কামনা করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ

সকল