২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`
ফ্রি হেলথ ক্যাশব্যাক

১০ কোটি টাকারও বেশি সহায়তা দিলো ডিজিটাল হসপিটাল

-

দেশের মানুষের জন্য মানসম্মত স্বাস্থ্যসেবা আরো সহজলভ্য ও সাশ্রয়ী করার লক্ষ্যে কাজ করছে উদ্ভাবনী ডিজিটাল হেলথ কেয়ার প্রোভাইডার ডিজিটাল হসপিটাল। চ্যাট, ভয়েস কল ও ভিডিও কলের মাধ্যমে ডাক্তারের পরামর্শ প্রদানের পাশাপাশি, এই প্ল্যাটফর্মে রোগী ও তাদের পরিবারের চিকিৎসা ব্যয়ে আর্থিক সহায়তা দিতে আছে ফ্রি হেলথ ক্যাশব্যাক সুবিধা। এ পর্যন্ত ফ্রি হেলথ ক্যাশব্যাকে আট হাজার মানুষকে ১০ কোটিরও বেশি টাকা প্রদান করা হয়েছে।
যাদের সবচেয়ে বেশি সহায়তা প্রয়োজন তাদের বিশেষ গুরুত্ব দিয়ে, অ্যাপের মাধ্যমে ২৪/৭ সামগ্রিক স্বাস্থ্যসেবা সমাধান প্রদানের মাধ্যমে মানুষকে স্বাস্থ্যকর জীবনযাপনে সক্ষম করে তুলতে মা ও শিশুসহ সবার স্বাস্থ্যসেবা উন্নত করার মাধ্যমে সমাজে পরিবর্তন আনাই ডিজিটাল হসপিটালের লক্ষ্য। তবে অনেক মানুষের জন্য চিকিৎসাব্যয় বহন বেশ দুশ্চিন্তার বিষয়। তাদের কথা বিবেচনায় রেখে ‘ডিজিটাল হসপিটাল ফ্রি হেলথ ক্যাশব্যাক’ শীর্ষক একটি ফিচার চালু করেছে; এর মাধ্যমে রোগীরা ডিজিটাল হসপিটাল অ্যাপ ব্যবহার করে তাদের চিকিৎসা ব্যয়ের ওপর ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারেন।
হাসপাতালের বিল, ডায়াগনস্টিক টেস্ট, মাতৃত্বকালীন চিকিৎসা ও কোভিড-১৯ আইসোলেশন থেকে শুরু করে উল্লেখিত যেকোনো ক্যাটাগরির ক্ষেত্রে ডিজিটাল হসপিটাল অ্যাপের মাধ্যমে প্রয়োজনীয় ডকুমেন্ট জমা দিয়ে রোগীরা ফ্রি হেলথ ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। এ বিষয়ে প্রায় ৭৫ শতাংশ আবেদন অ্যাপের মাধ্যমে ডিজিটালভাবে গ্রহণ ও ব্যবস্থা নেয়া হয়। ফ্রি হেলথ ক্যাশব্যাকের পরিসীমা ৪ হাজার টাকা থেকে আড়াই লাখ টাকা পর্যন্ত, যা ডিজিটাল হসপিটালের বিভিন্ন প্যাকেজ সাবস্ক্রাইব করার মাধ্যমে রোগীরা উপভোগ করতে পারবেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল