২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাংলাদেশ কালচারাল একাডেমির হামদ-নাত অনুষ্ঠান এনটিভিতে

-

বিশ্বনবী হজরত মুহাম্মদ সা:-এর স্মরণে আজ রবিউল আউয়াল বুধবার সন্ধ্যা ৬টা ১০ মিনিটে এবং আগামীকাল বৃহস্পতিবার দুপুর ১২টা ২০ মিনিটে দেশের বরেণ্য শিল্পীদের অংশগ্রহণে এনটিভিতে ‘সাইয়্যেদুল মুরসালিন’ হামদ-নাত অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে। ২০ অক্টোবর রাত ৯টায় বিসিএ এর ইউটিউব: িি.িুড়ঁঃঁনব.পড়স/প/ইধহমষধফবংযঈঁষঃঁৎধষঅপধফবসু ও ফেসবুক পেজ : িি.িভধপবনড়ড়শ.পড়স/ ইধহমষধফবংযঈঁষঃঁৎধষঅপধফবসু থেকে অনুষ্ঠানটি প্রিমিয়ার হবে।
বাংলাদেশ কালচারাল একাডেমি দেশে এই প্রথম সিরাতুন্নবী সা: উপলক্ষে কোনো অনুষ্ঠান সম্পূর্ণভাবে আউটডোরে প্রাকৃতিক নৈসর্গিক পরিবেশে নির্মাণ করেছে ।
এতে অংশ নিয়েছেন প্রখ্যাত কণ্ঠশিল্পী আবু বকর সিদ্দিক, তফাজ্জল হোসাইন খান, মশিউর রহমান, গোলাম মাওলা, হাসিনুর রব মানু, হাসানাত আব্দুল কাদের, ওবায়দুল্লাহ তারেক, শাহাবুদ্দিন শিহাব, শিশুশিল্পী জাহিন ইকবাল, জাইমা নূর ও নাবিহা নূর প্রমুখ এবং বিসিএ শিল্পীগোষ্ঠী ও মল্লিক একাডেমি। আবৃত্তি করেছেন মুস্তাগিছুর রহমান। ক্রিয়েটিভ ডিরেক্টর বদিউর রহমান সোহেল ও আব্দুল্লাহিল কাফী। উপস্থাপনায় ছিলেন আহসান হাবীব খান। পরিচালনায় শরীফ বায়জীদ মাহমুদ। বাংলাদেশ কালচারাল একাডেমির পক্ষ থেকে অনুষ্ঠানটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement