১৯ জানুয়ারি ২০২২
`

ব্রিটেনে ইসলামিক সম্মেলনে আসছেন মিজানুর রহমান আজহারী

-

ইসলামী বক্তা মিজানুর রহমান আজহারী প্রথমবারের মতো একটি ইসলামিক কনফারেন্সে যোগ দিতে ব্রিটেন আসছেন। ব্রিটিশ বাংলাদেশী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আইওন টেলিভিশনের আমন্ত্রণে তিনি লন্ডন ছাড়াও লন্ডনের বাইরের কয়েকটি শহরে ইসলামিক কনফারেন্সে যোগ দিবেন।
মিজানুর রহমান আজহারীর আগমনের খবরে ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটিতে উচ্ছ্বাস দেখা গেছে। তার সম্মেলনে যোগ দিতে অনেক বাংলাদেশী নানা ধরনের প্রস্তুতি নিতে শুরু করেছেন। আগামী ৩১ অক্টোবর লন্ডনে বেলা ১টা থেকে ৪টা এবং বিকেল ৬টা থেকে ১০টা পর্যন্ত দু’টি সম্মেলনে তার যোগ দেয়ার কথা রয়েছে। এছাড়া লন্ডনের বাইরে বার্মিংহাম, ওল্ডহ্যাম, লোটন, লেইস্টার ও কার্ডিফে মিজানুর রহমান আজহারী ইসলামিক সম্মেলনে যোগ দিবেন বলে জানা গেছে।
মিজানুর রহমান আজহারীর আগমন উপলক্ষে আইওন টেলিভিশনের নানা প্রস্তুতি বিষয়ে জানিয়েছেন হেড অব কমিউনিকেশন এস এইচ সোহাগ। তিনি জানান, আইওন টেলিভিশনের কিরাত প্রতিযোগিতা ২০২১ এর গ্র্যান্ড ফাইনাল উপলক্ষে ইসলামিক সম্মেলনের আয়োজন করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
জিয়া পরিবারকে ধ্বংস করতে চায় সরকার : আব্দুস সালাম ইসি আইন প্রণয়নকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি অপপ্রচার চালাচ্ছে : ওবায়দুল চলচ্চিত্র রক্ষার শপথ নিয়েই প্রার্থী হয়েছি : ইলিয়াস কাঞ্চন নায়িকা শিমুর হত্যাকারীদের ফাঁসি চাইলেন বাবা নিশিরাতে উচ্চস্বরে গান-বাজনা : ভ্রাম্যমান আদালতে ৫ যুবকের ৫০ হাজার জরিমানা গ্যাসের দাম কেন দ্বিগুণের বেশি বাড়াতে চায় কোম্পানিগুলো? ডিজিটাল কমার্সে স্থিতিশীলতা আনতে ইউনিক বিজনেস আইডি চালু হচ্ছে : আইসিটি প্রতিমন্ত্রী ‘কূটনৈতিক ও শান্তিপূর্ণ পথ নিতে' রাশিয়াকে যুক্তরাষ্ট্রের আহ্বান মাসুদ রানার কাজী আনোয়ার হোসেনের ইন্তেকাল তিন মামলায় শাহ আলীর ৭ দিন করে রিমান্ড চেয়েছে পুলিশ রাজধানীতে ভুল চিকিৎসায় শিক্ষার্থীর মৃত্যু

সকল