২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনী সহিংসতা মাগুরায় ৪ খুনের ঘটনায় মামলা

-

মাগুরার জগদল গ্রামে চারজনকে কুপিয়ে হত্যার ঘটনার তিন দিন পর গতকাল সোমবার দুপুরে মাগুরা সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত সবুর মোল্ল্যার ছোট ভাই মো: আনোয়ার হোসেন বাদি হয়ে নজরুল ইসলাম মেম্বরকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে ও ১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করা হয়।
বাদি আহত অবস্থায় ফরিদপুরে চিকিৎসাধীন থাকায় তার পক্ষে নিহত সবুর মোল্ল্যার ছোট ছেলে সেনাসদস্য সাব্বির মোল্ল্যা মাগুরা সদর থানায় এসে মামলার এজাহার দাখিল করেন। এ সময় তিনি মিডিয়ার সামনে কান্নায় ভেঙে পড়েন। বাবা এবং চাচাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তিনি।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনজুরুল আলম জানান, গতকাল দুপুরে এ হত্যা মামলাটি গ্রহণ করা হয়েছে। মামলার এজাহারভুক্ত ৬৮ জনসহ অজ্ঞাত ১৫ আসামিকে গ্রেফতারে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। মামলা নং-১৪- ১৮/১০/২১।
পুলিশ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে শুক্রবার রাতে আটক করা হয়। আটককৃতরা এজাহার নামীয় আসামি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও আতঙ্কে অনেকেই বাড়ির মালামাল সরিয়ে নিচ্ছে। লাশের ময়নাতদন্ত শেষে শনিবার রাতে নিহতদের দাফন সম্পন্ন হয়।
নিহত সবুুর মোল্ল্যার ছেলে সাব্বির মোল্ল্যা জানান, পরিকল্পিতভাবে আমার বাবা এবং চাচাদের হত্যা করা হয়েছে। যারা নেপথ্যে থেকে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় নিয়ে শাস্তির ব্যবস্থা করতে হবে; যাতে এভাবে আমার মতো আর কোনো ছেলেকে বাবা হারাতে না হয়।
প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই সহোদরসহ চারজন নিহত হয়। আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। নিহত হয় জগদল দমদমা পাড়ার মরহুম সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), তাদের চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও প্রতিপক্ষের লুৎফার মোল্ল্যার ছেলে ইমরান হোসেন (৪০)।


আরো সংবাদ



premium cement
আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু নীলফামারীতে তিন হাজার ১৭০ চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ

সকল