০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

নির্বাচনী সহিংসতা মাগুরায় ৪ খুনের ঘটনায় মামলা

-

মাগুরার জগদল গ্রামে চারজনকে কুপিয়ে হত্যার ঘটনার তিন দিন পর গতকাল সোমবার দুপুরে মাগুরা সদর থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। নিহত সবুর মোল্ল্যার ছোট ভাই মো: আনোয়ার হোসেন বাদি হয়ে নজরুল ইসলাম মেম্বরকে প্রধান আসামি করে ৬৮ জনের নামে ও ১৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করা হয়।
বাদি আহত অবস্থায় ফরিদপুরে চিকিৎসাধীন থাকায় তার পক্ষে নিহত সবুর মোল্ল্যার ছোট ছেলে সেনাসদস্য সাব্বির মোল্ল্যা মাগুরা সদর থানায় এসে মামলার এজাহার দাখিল করেন। এ সময় তিনি মিডিয়ার সামনে কান্নায় ভেঙে পড়েন। বাবা এবং চাচাদের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান তিনি।
মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মনজুরুল আলম জানান, গতকাল দুপুরে এ হত্যা মামলাটি গ্রহণ করা হয়েছে। মামলার এজাহারভুক্ত ৬৮ জনসহ অজ্ঞাত ১৫ আসামিকে গ্রেফতারে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। মামলা নং-১৪- ১৮/১০/২১।
পুলিশ হত্যার ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে শুক্রবার রাতে আটক করা হয়। আটককৃতরা এজাহার নামীয় আসামি। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকলেও আতঙ্কে অনেকেই বাড়ির মালামাল সরিয়ে নিচ্ছে। লাশের ময়নাতদন্ত শেষে শনিবার রাতে নিহতদের দাফন সম্পন্ন হয়।
নিহত সবুুর মোল্ল্যার ছেলে সাব্বির মোল্ল্যা জানান, পরিকল্পিতভাবে আমার বাবা এবং চাচাদের হত্যা করা হয়েছে। যারা নেপথ্যে থেকে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদেরকে আইনের আওতায় নিয়ে শাস্তির ব্যবস্থা করতে হবে; যাতে এভাবে আমার মতো আর কোনো ছেলেকে বাবা হারাতে না হয়।
প্রসঙ্গত, গত শুক্রবার বিকেলে আসন্ন ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মাগুরা সদরের জগদল গ্রামে দুই মেম্বর প্রার্থী নজরুল ইসলাম ও সৈয়দ আলী হাসান গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ হয়। সংঘর্ষে সৈয়দ আলী হাসান গ্রুপের আপন দুই সহোদরসহ চারজন নিহত হয়। আহত হয় উভয় পক্ষের কমপক্ষে ২০ জন। নিহত হয় জগদল দমদমা পাড়ার মরহুম সাবাজ উদ্দিনের ছেলে দুই সহোদর সবুর মোল্ল্যা (৫৫), কবির মোল্ল্যা (৫০), তাদের চাচাতো ভাই রহমান মোল্ল্যা (৫০) ও প্রতিপক্ষের লুৎফার মোল্ল্যার ছেলে ইমরান হোসেন (৪০)।



আরো সংবাদ


ব্যালন ডি'অর জয়ের ৪৮ ঘন্টা পরেই ব্যর্থ মেসি ক্যারিবিয়ান সিরিজেও পাকিস্তান দলের হেড কোচ সাকলাইন মুশতাক কুসিক কাউন্সিলর সোহেল হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ওমিক্রন আক্রান্ত ব্যক্তির সন্ধান সৌদি আরবে চুয়াডাঙ্গায় পরাজিত স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা ল্যান্ডিং গিয়ারে ত্রুটি, চট্টগ্রামে বিমানের জরুরি অবতরণ এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু আজ বোমা মেলেনি, মালয়েশিয়ান এয়ারলাইন্সের ফ্লাইটটি নিরাপদ ঘোষণা মালয়েশিয়া থেকে আসা বিমানে বোমাতঙ্ক শাহজালালে সতর্কতা দেড় বছরের মধ্যে সর্বনিম্নে রেমিট্যান্স প্রবাহ : নভেম্বরে কমলো ২৫.২৬ শতাংশ ২০২২ সালের শিক্ষাপঞ্জিতে ৮৫ দিনের ছুটি প্রস্তাব

সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)