১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে উত্তেজক টেবলেট খেয়ে দম্পতির মৃত্যু

-

গাজীপুরে যৌন উত্তেজক টেবলেট খেয়ে এক গার্মেন্টকর্মী দম্পতির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। গত রোববার গভীর রাতে গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ এলাকার জাহিদ কলোনিতে এ ঘটনা ঘটে।
গতকাল সন্ধ্যায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য জানিয়েছেন। নিহতরা হলোÑ নওগাঁ জেলার মান্দা থানার কয়লাবাড়ি এলাকার ফাছির উদ্দিনের ছেলে মো: ফিরোজ হোসেন (২৭) ও তার স্ত্রী নেত্রকোনা জেলার আটপাড়া থানার সর্বমৈশা এলাকার সবুজ মিয়ার মেয়ে তাহমিনা আক্তার লিজা (২০)।
পুলিশের ওই কর্মকর্তা স্থানীয়দের বরাত দিয়ে জানান, গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানাধীন সারদাগঞ্জ পুকুরপাড় এলাকার জাহিদ কলোনির ভাড়া বাসায় থেকে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করতেন ফিরোজ ও তার স্ত্রী লিজা আক্তার। মাসখানেক লিজা চাকরি ছেড়ে দেন। ফুটপাথের হকারের কাছ থেকে কেনা যৌন উত্তেজক টেবলেট গত রোববার তারা দু’জনেই সেবন করে। রাত দেড়টার দিকে তাদের হইচই শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে উভয়কে বিবস্ত্র অবস্থায় পায়। এ সময় ওই দম্পতি স্থানীয়দের কাছে যৌন উত্তেজক টেবলেট সেবনের কথা বলে। পরে প্রতিবেশীরা গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। তাদের অবস্থার অবনতি হলে সেখান থেকে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ বিকেলে ঘটনাস্থলে যায়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement

সকল