১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বারডেম হাসপাতাল থেকে বৃদ্ধা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার

-

রাজধানীর শাহবাগ বারডেম হাসপাতালে ১৫ তলা একটি কেবিন থেকে আনজুম আরা (৭০) নামে এক বৃদ্ধা রোগীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বারডেম হাসপাতালের সহকারী পরিচালক ডা: নাজিমুল ইসলাম জানান, ডায়াবেটিস ও ইউরিন ইনফেকশন রোগে আক্রান্ত হয়ে ওই বৃদ্ধা গত শনিবার হাসপাতালে ভর্তি হন। ১৫ তলা ভবনের ১৫২৭ নম্বর কেবিনে তিনি চিকিৎসাধীন ছিলেন। সোমবার সন্ধ্যার দিকে তিনি গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়।
রমনা থানার এসআই মিজানুর রহমান জানান, ১৫ তলা কেবিনের দরজার ডোর ক্লোজার সঙ্গে ঝুলন্ত অবস্থায় ওই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে, সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। ওই বৃদ্ধার পরিবারের সঙ্গে ধানমন্ডি এলাকায় থাকতেন। ঘটনার সময় কেবিনে থাকা লোকজন ওষুধ আনতে গিয়েছিল। এর ফাঁকেই তিনি এ ঘটনা ঘটিয়েছেন বলে আমরা জানতে পেরেছি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল