১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে ভবন মালিককে শ্বাসরোধে হত্যা

-

চট্টগ্রাম নগরের খুলশী থানার জালালাবাদ আবাসিক এলাকায় এক ভবন মালিকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৭টার দিকে জালালাবাদ ভিআইপি রোডের পাশে সাত তলা নির্মাণাধীন ভবনের নিচ তলা থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, তাকে শ্বাস রোধ করে খুন করা হয়েছে। পুলিশ ভবনটির কেয়ারটেকারকে সন্দেহ করছে। ঘটনার পর থেকেই কেয়ারটেকার মোহাম্মদ হাসান পলাতক রয়েছেন।
পরিবারের লোকজনের জানান, শ্রমিকদের বেতন নিয়ে গ্রামের বাড়ি ফটিকছড়ি থেকে নিজাম পাশা (৬৫) গত রোববার সকালে তার নির্মাণাধীন ভবনে এসেছিলেন। নির্মাণ শ্রমিকরা জানিয়েছেন, গত রোববার সকালে নিজাম পাশাকে তারা ভবন এলাকায় দেখেছেন। তিনি কাজের তদারকি করেছেন। নিহত মোহাম্মদ নিজাম পাশা চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আবদুর রশিদের ছেলে।
নেজাম পাশার বড় ছেলে ফয়সাল মুহাম্মদ জানিয়েছেন, প্রায়ই নির্মাণাধীন সাত তলা ভবনের কাজ তদারকি করতে ফটিকছড়ি থেকে খুলশীতে যেতেন। তিনি সার্বক্ষণিক দেখভালের জন্য হাসান নামের একজন কেয়ারটেকারও রেখেছেন। প্রতিদিনের মতো রোববার সকালেও তার বাবা সেখানে যান। সকাল ১০টা থেকে তার ফোনে কল করেও পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে তার ফোন বন্ধ পাওয়া যায়। কেয়ারটেকারকে ফোন করা হলে তিনিও উল্টাপাল্টা বলতে থাকেন। সন্ধ্যা পেরিয়ে গেলেও কোনো খোঁজ না পাওয়াতে নগরে বসবাসরত নিহতের বড় মেয়ে নাজমুন শবনম খুলশী থানায় একটি জিডি করেন।

 


আরো সংবাদ



premium cement