০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ন ১৪২৮, ২৮ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চট্টগ্রামে ভবন মালিককে শ্বাসরোধে হত্যা

-

চট্টগ্রাম নগরের খুলশী থানার জালালাবাদ আবাসিক এলাকায় এক ভবন মালিকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ৭টার দিকে জালালাবাদ ভিআইপি রোডের পাশে সাত তলা নির্মাণাধীন ভবনের নিচ তলা থেকে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, তাকে শ্বাস রোধ করে খুন করা হয়েছে। পুলিশ ভবনটির কেয়ারটেকারকে সন্দেহ করছে। ঘটনার পর থেকেই কেয়ারটেকার মোহাম্মদ হাসান পলাতক রয়েছেন।
পরিবারের লোকজনের জানান, শ্রমিকদের বেতন নিয়ে গ্রামের বাড়ি ফটিকছড়ি থেকে নিজাম পাশা (৬৫) গত রোববার সকালে তার নির্মাণাধীন ভবনে এসেছিলেন। নির্মাণ শ্রমিকরা জানিয়েছেন, গত রোববার সকালে নিজাম পাশাকে তারা ভবন এলাকায় দেখেছেন। তিনি কাজের তদারকি করেছেন। নিহত মোহাম্মদ নিজাম পাশা চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার আবদুর রশিদের ছেলে।
নেজাম পাশার বড় ছেলে ফয়সাল মুহাম্মদ জানিয়েছেন, প্রায়ই নির্মাণাধীন সাত তলা ভবনের কাজ তদারকি করতে ফটিকছড়ি থেকে খুলশীতে যেতেন। তিনি সার্বক্ষণিক দেখভালের জন্য হাসান নামের একজন কেয়ারটেকারও রেখেছেন। প্রতিদিনের মতো রোববার সকালেও তার বাবা সেখানে যান। সকাল ১০টা থেকে তার ফোনে কল করেও পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে তার ফোন বন্ধ পাওয়া যায়। কেয়ারটেকারকে ফোন করা হলে তিনিও উল্টাপাল্টা বলতে থাকেন। সন্ধ্যা পেরিয়ে গেলেও কোনো খোঁজ না পাওয়াতে নগরে বসবাসরত নিহতের বড় মেয়ে নাজমুন শবনম খুলশী থানায় একটি জিডি করেন।

 



আরো সংবাদ


‘লাল কার্ড’ হাতে রাস্তায় শিক্ষার্থীরা ইরান ইস্যুতে আমেরিকা একঘরে হয়ে পড়েছে : ব্লিঙ্কেনের স্বীকারোক্তি রাজধানীতে সড়ক দুর্ঘটনায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত কম্ব্যাট এলার্ট মিসাইল সিস্টেম মোতায়েন করল রাশিয়া প্রথম সেশনে তাইজুলের জোড়া আঘাতে স্বস্তিতে বাংলাদেশ চট্টগ্রামে বাস-ট্রেন-অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষ, নিহত ২ টিকতে পারলেন না লেবাননের তথ্যমন্ত্রী রুশ অস্ত্র কিনলে নিষেধাজ্ঞা, ভারতকে বার্তা যুক্তরাষ্ট্রের বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, ২নং সঙ্কেত বহাল পাথরঘাটায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে বিদায়ী সংবর্ধনা যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুঁশিয়ারি : প্রতিবেশীর ঘরে অস্ত্র ঢোকালে যুদ্ধ বাধবে

সকল