২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফেনীতে স্বর্ণের বার লুটের মামলায় আরেক পুলিশ কর্মকর্তা গ্রেফতার

-

ফেনীতে চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাসের সোনার বার লুটের মামলায় ফিরোজ আলম নামে পুলিশের আরেক কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার উপপরিদর্শক।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক মো: শাহআলম নোয়াখালীর বেগমগঞ্জ থানার মনপুরা গ্রামে অভিযান পরিচালনা করেন। গ্রামের বাড়িতে ছুটিতে থাকা অবস্থায় ফিরোজকে গ্রেফতার করা হয়। তাকে গতকাল বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠান। এ দিকে গতকাল পর্যন্ত লুট হওয়া বাকি পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করতে পারেনি তদন্ত সংশ্লিষ্টরা।
জানা গেছে, গত ৮ আগস্ট বিকেলে চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাস ঢাকা যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের ফতেহপুরে ডিবি পুলিশের একটি দল তার গাড়ি থামিয়ে তল্লাশি করে। এ সময় তার কাছ থেকে এক কোটি ২৭ লাখ ৮৪ হাজার ৬৩৬ টাকা মূল্যের দুই হাজার ৩৩০ গ্রাম ওজনের ২০টি স্বর্ণের বার লুট করে নিয়ে যায় পুলিশ।


আরো সংবাদ



premium cement
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত রমজানের প্রথমার্ধে ওমরাহ পালন করলেন ৮০ লাখ মুসল্লি পোরশায় বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশী যুবক লাশ ফেরত গণতন্ত্রের আন্দোলন ন্যায়সঙ্গত, এতে আমরা বিজয়ী হবো : মির্জা ফখরুল নিঝুমদ্বীপে পুকুরে পাওয়া গেল ১০ কেজি ইলিশ ঈদে দৌলতদিয়া-পাটুরিয়ায় চলবে ১৫ ফেরি ও ২০ লঞ্চ দি স্টুডেন্ট ওয়েলফেয়ার ফাউন্ডেশনের রক্তদাতাদের সংবর্ধনা প্রদান কক্সবাজারে ওরিয়ন হোম অ্যাপ্লায়েন্সেসের ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত সৈয়দপুরে ফেসবুক লাইভে থেকে যুবকের আত্মহত্যা! মোবাইল ব্যাংকিংয়ে হুন্ডির মাধ্যমে ৪০০ কোটি টাকা পাচার, গ্রেফতার ৫ ১৫ বছর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

সকল