০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

ফেনীতে স্বর্ণের বার লুটের মামলায় আরেক পুলিশ কর্মকর্তা গ্রেফতার

-

ফেনীতে চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাসের সোনার বার লুটের মামলায় ফিরোজ আলম নামে পুলিশের আরেক কর্মকর্তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার উপপরিদর্শক।
সংশ্লিষ্ট সূত্র জানায়, গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা ও পিবিআই পরিদর্শক মো: শাহআলম নোয়াখালীর বেগমগঞ্জ থানার মনপুরা গ্রামে অভিযান পরিচালনা করেন। গ্রামের বাড়িতে ছুটিতে থাকা অবস্থায় ফিরোজকে গ্রেফতার করা হয়। তাকে গতকাল বুধবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির করা হয়। আদালত তাকে জেলহাজতে পাঠান। এ দিকে গতকাল পর্যন্ত লুট হওয়া বাকি পাঁচটি স্বর্ণের বার উদ্ধার করতে পারেনি তদন্ত সংশ্লিষ্টরা।
জানা গেছে, গত ৮ আগস্ট বিকেলে চট্টগ্রামের ব্যবসায়ী গোপাল কান্তি দাস ঢাকা যাচ্ছিলেন। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী বাইপাস অংশের ফতেহপুরে ডিবি পুলিশের একটি দল তার গাড়ি থামিয়ে তল্লাশি করে। এ সময় তার কাছ থেকে এক কোটি ২৭ লাখ ৮৪ হাজার ৬৩৬ টাকা মূল্যের দুই হাজার ৩৩০ গ্রাম ওজনের ২০টি স্বর্ণের বার লুট করে নিয়ে যায় পুলিশ।



আরো সংবাদ


রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)