২০ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল ১৪৪৩ হিজরি
`

রাজারবাগ দরবারের বিবৃতি

-

সম্প্রতি সিআইডির একটি তদন্ত প্রতিবেদন এবং কয়েকটি মানববন্ধনকে কেন্দ্র করে গণমাধ্যমে রাজারবাগ দরবার সম্পর্কে প্রকাশিত খবরের প্রতিবাদ করেছেন দরবারের আইনজীবী মেজবাহ উদ্দিন সুমন। বিবৃতিতে বলা হয়, কোনো মামলাবাজ সিন্ডিকেটের সাথে রাজারবাগ পীরের কোনো সম্পর্ক নেই। কারো বিরুদ্ধে মিথ্যা, ভুয়া, সাজানো বা হয়রানিমূলক মামলা তিনি নিজে কখনো করেননি এবং কাউকে দিয়েও কখনো করাননি। ‘পাঁচ শতাধিক ব্যক্তির নামে আট শতাধিক মিথ্যা মামলা’ করা তো দূরের কথা, তিনি একটি মিথ্যা মামলা করেছেন বা করিয়েছেন, এমন প্রমাণ কেউ কখন দেখাতে পারবে না।
মামলা-হামলার ভয় বা কোনো রকম প্রলোভন দেখিয়ে তিনি কারো থেকে জমি লিখে নেননি বা টাকা আদায়ও করেননি।
অন্যায়ভাবে বা অবৈধপন্থায় তিনি কখনো এক ইঞ্চি জমিও দখল করেননি কিংবা দখল করার জন্য চাপ প্রয়োগও করেননি।
সুতরাং সত্যতা যাচাই না করে গণমাধ্যমে রাজারবাগ দরবার সম্পর্কে একতরফা রিপোর্ট প্রচার না করা এবং এ ব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান করা হলো। বিজ্ঞপ্তি।



আরো সংবাদ


স্কটল্যান্ডের বিরুদ্ধে হেরে আখেরে ‘লাভ’ হলো বাংলাদেশের? (৪৫০০৪)আমাকে সম্মান দিয়ে কথা বলুন, বিএনপির উদ্দেশে মুরাদ হাসান (২৬১৯৫)বিয়ের প্রলোভনে পুলিশ কর্মকর্তার স্ত্রীকে ধর্ষণ, আসামি গ্রেফতার (২৩৩১৩)ফুটপাতের যৌন উত্তেজক ট্যাবলেট খেয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু (১৬৫৫২)কাবার অবমাননায় পোস্ট, রংপুরে কিশোর পরিতোষ গ্রেফতার (১৬৩৭৬)পৃথিবী পাঁচ শক্তির চেয়েও বড় : এরদোগান (১০০১২)অগ্নিসংযোগ নয়, পরিমলের ঘর পুড়েছে কলা পাকানোর আগুনে (৯৮১২)আম্পায়ার দিলেন আউট, হেটমায়ারকে ফিরিয়ে নিলেন বাবর আজম (৯৬৫২)কুমিল্লার ঘটনায় মূল অভিযুক্ত শনাক্ত : স্বরাষ্ট্রমন্ত্রী (৭২৫৩)সমুদ্রসীমায় ভারতীয় সাবমেরিন আটকালো পাকিস্তানি নৌবাহিনী (৫৯২৮)