২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`
মুফতি যুবায়ের আহমদ নিখোঁজ

হেফাজত নেতা মুফতি রিজওয়ান রফিকী গ্রেফতার

-

হেফাজতে ইসলামের নেতা মুফতি রিজওয়ান রফিকীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সকালে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) ইফতেখায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গত শুক্রবার রাতে রাজধানীর মুগদা এলাকা থেকে গোয়েন্দা (ডিবি) পুলিশের মতিঝিল বিভাগের একটি দল অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।
ইফতেখায়রুল ইসলাম বলেন, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের ঘটনায় তার সম্পৃক্ততা পাওয়া গেছে। তিনি উসকানিমূলক কথা বলে হেফাজতের নেতাদের প্রভাবিত করতেন। এ ছাড়া তার বিরুদ্ধে নাশকতার অভিযোগ রয়েছে। তাকে রিমান্ডে নেয়ার পর বাকি কর্মকাণ্ড সম্পর্কে বিস্তারিত জানা যাবে।
এ দিকে মুফতি যুবায়ের আহমদ শুক্রবার থেকে নিখোঁজ রয়েছেন। দাওয়াতি কাজ শেষে সৈয়দপুর থেকে বিমানে ঢাকা পৌঁছার পর থেকে তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না।
মুক্তি দাবি ইসলামী আন্দোলনের : মুফতি যুবায়ের আহমদ ও মুফতি রিজওয়ান রফিকীকে সাদা পোশাকে কে বা কারা তুলে নিয়ে যাওয়ার ঘটনায় গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল মাওলানা ইউনুছ আহমাদ ও যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, কারো বিরুদ্ধে যদি সুনির্দিষ্ট কোনো অভিযোগ থেকে থাকলে প্রচলিত নিয়মে তাদের বিচার হবে। কিন্তু সাদা পোশাকে কে বা কারা এমন দুইজন দায়ীকে তুলে নিয়ে গেল তাদের খুঁজে বের করার দায়িত্ব আইনশৃঙ্খলা বাহিনীর।

 


আরো সংবাদ



premium cement