২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঢাকা আহ্ছানিয়া মিশনের ডে কেয়ার সেন্টার চালু ষ

-

ঢাকা আহ্ছানিয়া মিশন পরিচালিত ডে-কেয়ার সেন্টার অ্যান্ড প্রি-স্কুল ‘লিটল ডাকলিংস’-এর ধানমন্ডি শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার ধানমন্ডির ১২ নম্বর রোডের ১৫ নম্বর বাড়িতে লিটল ডাকলিংস-এর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঢাকা আহ্ছানিয়া মিশনের নির্বাহী পরিচালক ড. এম এহছানুর রহমান, সাধারণ সম্পাদক ড. এস এম খলিলুর রহমান এবং সভাপতি কাজী রফিকুল আলম। এ সময় অন্যান্যের মধ্যে লিটল ডাকলিংস-এর প্রোগ্রাম ম্যানেজার সামিয়া তাসমিনসহ ঢাকা আহ্ছানিয়া মিশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে প্রতিষ্ঠান ও দেশবাসীর সমৃদ্ধি কামনায় মিলাদ মাহফিল হয়।
বক্তারা বলেন, ডে কেয়ার সেন্টারটি ঢাকা আহ্ছানিয়া মিশনের সেবা প্রদানের একটি নতুন ক্ষেত্র। এটি শুধু ডে-কেয়ার সেন্টারই নয়; বরং এখানে শারীরিক ও পেশির কার্য-ক্ষমতার বিকাশ, সামাজিক ও আবেগিক বিকাশ, ভাষা ও যোগাযোগের বিকাশ এবং বুদ্ধবৃত্তিক বিকাশসহ শিশুদের সার্বিক বিকাশের দিকে অতি যতœসহকারে খেয়াল রাখা হয়। সময়ের পরিপ্রেক্ষিতে প্রতিষ্ঠানের কার্যক্রম ব্যাপক ও বিস্তৃত হবে বলে তারা প্রত্যাশা করেন।
তারা বলেন, লিটল ডাকলিংস একটি সময়ের চাহিদা। এখানে প্রতিটি শিশুর স্বাভাবিক বিকাশের লক্ষ্যে সর্বোচ্চ সেবা প্রদান করা হয়। এই দিবাযতœ কেন্দ্রে কর্মজীবী মায়েরা তাদের সন্তানদের রেখে নিশ্চিন্তে ও নির্বিঘেœ কর্মস্থলে যেতে পারে। এবং তথ্য-প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তারা কর্মস্থল থেকেও তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখতে পারে।


আরো সংবাদ



premium cement

সকল