২৮ অক্টোবর ২০২১
`

রূপপুর প্রকল্পে কর্মরত এক রুশ নাগরিকের লাশ উদ্ধার

-

ঈশ্বরদীর নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পে কর্মরত সারভেয়ার এলেক্স (৪২) নামে এক রুশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল দুপুরে বিদেশীদের আবাসন উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে গ্রিনসিটি আবাসিকের ৬ নম্বর বিল্ডিংয়ের ১৭৪ নম্বর কক্ষ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এলেক্স রূপপুর প্রকল্পে ‘রোসেম’ নামে একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে কাজ শেষে এলেক্স তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। গতকাল সকাল ১০টার দিকে ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে খবর পেয়ে পুলিশ বেলা ১টার দিকে ওই কক্ষ থেকে এলেক্সের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান বলেন, লাশের সুরতহাল দেখে মনে হয়েছে হার্টঅ্যাটাক হয়ে মারা গেছেন তিনি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

 



আরো সংবাদ


সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ, দলে ফিরলেন রুবেল (২৪১৭৬)প্রয়োজনে সেনাবাহিনীকে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর (১৭৪০৭)কাঁচপুরের বিশাল কারখানা বন্ধের পেছনে কারণ কী? (১৪৪৮৪)কেন ওভারটোন সেতুতে আত্মহত্যা করে কুকুররা (১৩৬২১)স্ত্রীকে বিক্রি করে স্মার্টফোন কিনল নাবালক স্বামী! (১২৫৩৮)পাকিস্তান জেতায় লাভ ভারতীয়দের! (১১৩৩৩)ওয়াকার ইউনিসের মন্তব্যে ক্ষুব্ধ ভারতীয় সাবেক ক্রিকেটার (৭৯৫৪)নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তানের জয়ে ভারত আরো চাপে! (৭৬৭৪)ভারতে ফের ডুবোজাহাজের তথ্যপাচার, ৩ নৌ-কর্মকর্তা গ্রেফতার (৬৭৩৯)নির্বাচনের বিষয়ে বাংলাদেশের মানুষ সিদ্ধান্ত নেবেন : ডিকসন (৬৬৬৪)