২৮ সেপ্টেম্বর ২০২১
`

রূপপুর প্রকল্পে কর্মরত এক রুশ নাগরিকের লাশ উদ্ধার

-

ঈশ্বরদীর নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পে কর্মরত সারভেয়ার এলেক্স (৪২) নামে এক রুশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল দুপুরে বিদেশীদের আবাসন উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে গ্রিনসিটি আবাসিকের ৬ নম্বর বিল্ডিংয়ের ১৭৪ নম্বর কক্ষ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এলেক্স রূপপুর প্রকল্পে ‘রোসেম’ নামে একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে কাজ শেষে এলেক্স তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। গতকাল সকাল ১০টার দিকে ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে খবর পেয়ে পুলিশ বেলা ১টার দিকে ওই কক্ষ থেকে এলেক্সের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান বলেন, লাশের সুরতহাল দেখে মনে হয়েছে হার্টঅ্যাটাক হয়ে মারা গেছেন তিনি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

 



আরো সংবাদ


‘কয়েকজন মন্ত্রী অলিখিতভাবে জিয়া পরিবার ও বিএনপি বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে আছেন’ ৫ বছরের সাজার ভয়ে ১৪ বছর পলাতক, অতপর... এই বিশেষ দিনে পৃথিবীর সকল সুখ আপনার হোক : সাকিব মৃত্যুদণ্ডের আদেশ শুনে কান্নায় ভেঙে পড়লেন ধর্ষকের স্ত্রী বঙ্গোপসাগরে দুই ফিশিং ট্রলার ডুবি, এক জেলের মৃত্যু চলতি বছরও জেএসসি-জেডিসি পরীক্ষা হচ্ছে না : শিক্ষামন্ত্রী নিজের বাল্যবিয়ে বন্ধে থানায় এসে দরখাস্ত দিলেন স্কুলছাত্রী আগামী জুনের মধ্যে পদ্মা সেতু উন্মুক্ত করে দেয়া হবে : সেতুমন্ত্রী ইমরানের সাথে আবারো সংসার করতে চান সেই জাপানি নারী বঙ্গোপসাগরে ঝড়ে ট্রলারডুবি, হতাহত ৬ ২১ কোটির সুলতানের প্রাণ গেল হৃদরোগে

সকল