২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রূপপুর প্রকল্পে কর্মরত এক রুশ নাগরিকের লাশ উদ্ধার

-

ঈশ্বরদীর নির্মাণাধীন রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্পে কর্মরত সারভেয়ার এলেক্স (৪২) নামে এক রুশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল দুপুরে বিদেশীদের আবাসন উপজেলার সাহাপুর নতুনহাট মোড়ে গ্রিনসিটি আবাসিকের ৬ নম্বর বিল্ডিংয়ের ১৭৪ নম্বর কক্ষ থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। এলেক্স রূপপুর প্রকল্পে ‘রোসেম’ নামে একটি বিদেশী প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে কাজ শেষে এলেক্স তার নিজ কক্ষে ঘুমিয়ে পড়েন। গতকাল সকাল ১০টার দিকে ডাকাডাকি করে কোনো সাড়া পাওয়া যায়নি। পরে খবর পেয়ে পুলিশ বেলা ১টার দিকে ওই কক্ষ থেকে এলেক্সের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান বলেন, লাশের সুরতহাল দেখে মনে হয়েছে হার্টঅ্যাটাক হয়ে মারা গেছেন তিনি। তবে ময়নাতদন্ত প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

 


আরো সংবাদ



premium cement
‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩

সকল