১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন করতে হবে : মুসলিম লীগ

-

বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নুরুল হক মজুমদারের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে দেশের আর্থসামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করে নেতৃবৃন্দ বলেন : বিগত দু’টি সংসদ নির্বাচনের স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পরিমণ্ডলে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা থেকে বর্তমান সরকারের মুক্ত হতে হলে দলনিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ সংসদ নির্বাচন করতে হবে।
স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান বক্তা ছিলেন কাজী আবুল খায়ের, আলোচনায় অংশগ্রহণ করেন দলের স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি মো: নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কেন্দ্রীয় নেতা অ্যাডভোকেট আফতাফ হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক খান আসাদ, প্রচার সম্পাদক আব্দুস সবুর, সমাজ কল্যাণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: হাবিবুর রহমান, আব্দুল খালেক কুষ্টিয়া, প্রকাশনা সম্পাদক আব্দুল আলিম, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের আহ্বায়ক রকিবুল হাসান রকিব, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইঞ্জিনিয়ার মো: ওসমান গণি, জাতীয়তাবাদী ওলামায়া দলের নেতা কাজী রফিকুল ইসলাম ও ছাত্র নেতা মো: নুরুল আলম।
অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তারা বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার দাবি মতে গঠিত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত তিনটি জাতীয় নির্বাচন নিয়ে কোনো মহলের কোনো বিতর্ক বা ক্ষোভ নেই।
অতীতের তিক্ত অভিজ্ঞতার পর জনগণের চাহিদা মোতবেক দলীয়সরকারের প্রভাবমুক্ত নিরপেক্ষ নির্বাচন না করলে সেই নির্বাচনের ফলাফল দেশবাসীর কাছে গ্রহণযোগ্য হবে না। আলোচনা শেষে-মরহুম নুরুল হক মজুমদারের রূহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মুনাজাত করা হয়। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি সাংবাদিকতার পথিকৃৎ কাঙ্গাল হরিনাথ মজুমদারের ১২৮তম প্রয়াণ দিবসে স্মরণ সভা শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষকদের শূন্য পদ দ্রুত পূরণের নির্দেশ ট্রেনের ইঞ্জিনের সামনে ঝুলন্ত নারীর লাশ উদ্ধার মধুর প্রতিশোধে সিটিকে বিদায় করে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ রাজশাহীতে ভুয়া তিন সেনা সদস্য গ্রেফতার ডেঙ্গুতে আরো একজনের মৃত্যু, আক্রান্ত ২৩ চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ, প্রতিদ্বন্দ্বী আ'লীগ নেতাকে ইসির শোকজ বেসিস নির্বাচনে ওয়ান টিমের প্যানেল ঘোষণা চরফ্যাশনে স্কুল শিক্ষিকাকে কোপানো মামলার আসামি গ্রেফতার ফরিদপুরে মাইক্রোবাস-মাহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৫

সকল