২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আইডিয়াল স্কুলের সব ক্যাম্পাসে ভোটকেন্দ্র স্থাপনের দাবি

-

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে করোনাকালে ম্যানেজিং কমিটি/গভর্নিং বডি গঠনের নিষেধাজ্ঞা সম্প্রতি প্রত্যাহার করে নিয়মিত কমিটি গঠন করার সরকারি নির্দেশনাকে অভিনন্দন জানিয়েছেন আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ অভিভাবক ফোরামের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো: রোস্তুম আলী, বনশ্রী শাখা ফোরামের সভাপতি আবুল কালাম আজাদ ও মুগদা শাখার সভাপতি শওকতউল আলম শওকত।
গতকাল বুধবার তারা এক যুক্ত বিবৃতিতে অভিনন্দন জানানোর পাশাপাশি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের আসন্ন গভর্নিং বডি নির্বাচন রাজনৈতিক প্রভাবমুক্ত, নিরপেক্ষ ও সুষ্ঠু করার স্বার্থে শিক্ষাপ্রতিষ্ঠানটির মতিঝিল, বনশ্রী ও মুগদা ক্যাম্পাসে আলাদা আলাদা নির্বাচনী ভোটকেন্দ্র স্থাপন করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জোর দাবি জানান।
নেতৃবৃন্দ বিবৃতিতে বলেন, বর্তমান এডহক কমিটির মেয়াদ আগামী ৮ নভেম্বর ২০২১ উত্তীর্ণ হয়ে যাবে। শিক্ষাপ্রতিষ্ঠানটিতে বর্তমানে ২৬ হাজারে বেশি শিক্ষার্থী অধ্যয়ন করছে। এর মধ্যে কলেজ শাখা (মহিলা)-সহ মতিঝিল ক্যাম্পাসে ১১ হাজার, বনশ্রী ক্যাম্পাসে ৯ হাজার এবং মুগদা ক্যাম্পাসে ছয় হাজার শিক্ষার্থী আছে। প্রতিষ্ঠানটির মতিঝিল, বনশ্রী, মুগদা ক্যাম্পাসে আসন্ন গভর্নিং বডি নির্বাচনে আলাদা আলাদা ভোটকেন্দ্র স্থাপন করলে অভিভাবকরা উৎসবমুখর পরিবেশে নিজ নিজ ক্যাম্পাস কেন্দ্রে ভোট দিতে উৎসাহিত হবে, ভোটকেন্দ্রে শান্তিশৃঙ্খলা বজায় থাকবে এবং রাজনৈতিক দুর্বৃত্তায়নের প্রভাব ও দখলমুক্ত হয়ে ভোটকেন্দ্রগুলো অনেকটা নিরাপদ থাকবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল