২১ জানুয়ারি ২০২২, ০৭ মাঘ ১৪২৮, ১৭ জমাদিউস সানি ১৪৪৩
`

সৈয়দপুর-কক্সবাজার রুটে সরাসরি ফ্লাইট পরিচালনা করবে বিমান

-

নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে সৈয়দপুর-কক্সবাজার সৈয়দপুর আকাশপথে আগামী মাস থেকে সরাসরি চালু হতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সার্ভিস। এটি চালু হলে বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষজন পর্যটক শহর কক্সবাজার সরাসরি বিমানে যাওয়া-আসা করতে পারবেন। সপ্তাহে তিন দিন চলবে এই বিমান।
গতকাল মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসন চত্বরে ফিতা কেটে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর জেলা শহরে বিমান যাত্রীদের আনা-নেয়ার শার্টল সার্ভিসের আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মানবসম্পদ বিভাগের পরিচালক ও প্রশাসন (যুগ্ম সচিব) জিয়াউদ্দীন আহমেদ এ কথা বলেন।
তিনি জানান, উত্তরবঙ্গের সাথে পর্যটন সমুদ্রসৈকত শহর কক্সবাজার সরাসরি বিমান পরিচালনার জন্য আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগ্রহ প্রকাশে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
এর আগে জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে জিয়াউদ্দীন আহমেদ ছাড়াও উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ট্রান্সপোর্ট বিভাগের জিএম মেজর তাগির, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর্জা মুরাদ হাসান বেগ, নীলফামারী জেলার বিমান বাংলাদেশের জেলা ম্যানেজার হারুন আর রশীদ প্রমুখ।
মতবিনিময় সভায় জানানো হয়, এই শার্টল সার্ভিসটি সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুরের যাত্রীদের জন্য বিনামূল্যে শীতাতপ নিয়ন্ত্রিত (এসি) কোস্টারে সেবা প্রদান করা হবে। এ সেবার মাধ্যমে বিমানের যাত্রীরা ঢাকা এসে সৈয়দপুর বিমানবন্দর থেকে রংপুর ও দিনাজপুর শহরে যেতে পারবেন।


আরো সংবাদ


premium cement