২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

করোনায় ডা: জাকিয়া রশীদ শাফীর ইন্তেকাল

-

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের গাইনি বিভাগের কনসাল্টেন্ট ডা: জাকিয়া রশীদ শাফি করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত সোমবার সন্ধ্যায় ঢাকার সিএমএইচ-এ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মঙ্গলবার সকালে তার স্বামী ডা: প্রফেসর মিজানুর রহমানের গ্রামের বাড়ি মির্জাপুরের ধল্লায় নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে টাঙ্গাইল শহরে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায় তার মৃত্যুর খবর। টাঙ্গাইল জেনারেল হাসপাতালে দায়িত্ব পালনের পাশাপাশি তিনি শহরের আদালতপাড়ায় তার নিজ বাসার চেম্বারে নিয়মিত রোগী দেখতেন।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আরএমও ডা: শফিকুল ইসলাম সজিব বলেন, করোনার উপসর্গ দেখা দেয়ায় ডা: জাকিয়া রশীদ শাফী কয়েক দিন আগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নমুনা দিয়েছিলেন। তার রিপোর্ট পজেটিভ এলে তিনি ঢাকার সিএমএইচ-এ ভর্তি হন। সেখানে কয়েক দিন লাইফ সাপোর্টে থাকার পর সোমবার সন্ধ্যায় তিনি মারা যান। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।


আরো সংবাদ



premium cement
শ্রমিকদের জন্য নিরাপদ কর্মসংস্থান নিশ্চিত করতে হবে : বিলস বিএনপিপন্থী ৭ আইনজীবী নেতার আদালত অবমাননার বিষয়ে আদেশ আজ বিইউএফটিতে আন্তর্জাতিক টেক্সটাইল প্রযুক্তি ইন্টিগ্রেশন কনফারেন্স অনুষ্ঠিত এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা চুয়েটের দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় কাপ্তাই সড়কে অবরোধ দায় এড়াতে চাইছেন সাবেক চেয়ারম্যান : ডিবি, বিনাদোষে স্ত্রী জেল খাটছেন : সাবেক চেয়ারম্যান যশোর-খুলনা মহাসড়ক আগুন জ্বালিয়ে অবরোধ সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদ ছাত্রশিবিরের রানা প্লাজা ট্রাজেডির ১১ বছরেও বিচার ত্বরান্বিত হয়নি চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির যাত্রা শুরু অবৈধ অটোরিকশা ইজিবাইককে লাইসেন্সের আওতায় আনার দাবি

সকল