২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আব্দুল ওহাব
কলারোয়া উপজেলার কে এইচ কে ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল ওহাব (৫৯) গত সোমবার রাত ১১টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে রেখে গেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় নামাজে জানাজা শেষে রঘুনাথপুর গ্রামে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি ও উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ। কলারোয়া (সাতক্ষীরা) সংবাদদাতা।

ডা: এ এস এম সফিউদ্দিন পাতা
রাজবাড়ীর পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিভিল সার্জন ডা: এ এস এম সফিউদ্দিন পাতা (৬২) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মঙ্গলবার দুপুরে মৃত্যুবরণ করেন তিনি। দুপুর আড়াইটার দিকে ডা: এ এফ এম শফিউদ্দিন পাতার পিএস মো: মোস্তফা কামাল মুঠোফোনে তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন।
ডা: সফিউদ্দিন করোনায় আক্রান্ত হয়ে ঢাকা মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি গত ২৬ জুলাই পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। র্যাপিড অ্যান্টিজেন পরীক্ষার মাধ্যমে করোনাভাইরাস শনাক্ত হন। তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ২৯ জুলাই সকালে ঢাকা মহাখালী শেখ রাসেল গ্যাস্ট্রোলজি হাসপাতালে ভর্তি করা হয়।
ডা: সফিউদ্দিন স্বাধীনতা চিকিৎসা পরিষদ ও বিএমএ রাজবাড়ী জেলা শাখার সাধারণ সম্পাদক ছিলেন। তার এ অকাল মৃত্যুতে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের এমপি মো: জিল্লুল হাকিম ও জেলা আওয়ামী লীগের সেক্রেটারি কাজী ইরাদত আলী ডা: সফিউদ্দিনের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। রাজবাড়ী সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement