১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং স্থগিত

-

২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট মনিটরিং কার্যক্রম স্থগিত ঘোষণা করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর। গত ১৫ জুলাই এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম মনিটরিংয়ে আঞ্চলিক পরিচালকদের নির্দেশনা দেয়া হয়েছিল। তবে, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় ও অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ায় মনিটরিং কার্যক্রমও স্থগিত করা হলো। মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতর থেকে বিষয়টি জানিয়ে সব আঞ্চলিক পরিচালকের কাছে চিঠি পাঠানো হয়েছে।
অধিদফতর বলছে, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন উইং থেকে গত ১৫ জুলাই জারি করা চিঠিতে ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য দেয়া প্রথম চার সপ্তাহ এবং দ্বিতীয় চার সপ্তাহের অ্যাসাইনমেন্ট গ্রহণ ও জমাদান কার্যক্রম মনিটরিংয়ের নির্দেশ দেয়া হয়েছিল।
কিন্তু চলমান করোনা পরিস্থিতির অবনতির কারণে স্বাস্থ্যবিধি নিশ্চিতকরণের লক্ষ্যে এবং এসব শিক্ষার্থীর অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত হয়ে যাওয়ায় ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের জন্য পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে অ্যাসাইনমেন্ট ও মূল্যায়ন নির্দেশনার মনিটরিং কার্যক্রম পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)