১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরি
`

আশুলিয়ায় ৫ টাকার জন্য অটোচালককে হত্যা

-

ঢাকার আশুলিয়ায় ৫টাকা ভাড়া বেশি চাওয়ায় এক অটোরিকশা চালককে লাথি মেরে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত ফজলুল হককে (৪১) স্থানীয়রা গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে। গতকাল সকাল পৌনে ৮টায় আশুলিয়ার নরসিংহপুর-কাশিমপুর আঞ্চলিক সড়কের ইউসুফ মার্কেট এলাকায় হত্যাকাণ্ড ঘটে। নিহত অটোচালক আবদুল আলীম (৪০) গাজীপুর মহানগরীর কাশিমপুর বাগবাড়ি এলাকার জয়নাল আবেদীনের ছেলে। তিনি ব্যাটারি চালিত অটোরিকশা চালাতেন।
আটককৃত ফজলুল হক শেরপুরের নালিতাবাড়ি থানার কাকড়কান্ডি গ্রামের আবদুল লতিফের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর কাশিমপুর স্বরোপাইতলী এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাগবাড়ি মাদরাসা বাজার থেকে অটোরিকশায় উঠেন ফজলুল হক। তিনি ইউসুফ মার্কেট বাসস্ট্যান্ডে নামেন। এ সময় অটোরিকশা থেকে নেমে পাঁচ টাকা ভাড়া দিতে চাইলে চালক ১০ টাকা দাবি করেন। পরে তাদের মধ্যে বাগি¦তণ্ডা হয়। একপর্যায়ে ফজলুল হক ওই চালককে লাথি মারলে রিকশাচালক মাটিতে লুটিয়ে পড়েন এবং অটোর নিচে চাঁপা পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই মারা যান।
পরে স্থানীয়রা ফজলুলকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন।
আশুলিয়া থানার এসআই হাচিব সিকদার জানান, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার এবং অভিযুক্ততে আটক করেছে।

 

 



আরো সংবাদ


কাবুলে বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রে রকেট হামলা (১৬০০২)তালেবানের বিরুদ্ধে যুদ্ধ করতে যুক্তরাষ্ট্রের কাছে অস্ত্র চাইলেন মাসুদ (১৫৭০৩)মালয়েশিয়ায় স্বদেশীকে অপহরণের দায়ে মৃত্যুদণ্ডের মুখোমুখি ৪ বাংলাদেশী (১২৮৭১)মার্কিন সফরে মোদির ঘুম কেড়ে নেয়ার হুঁশিয়ারি শিখ গ্রুপের (১১৩৬১)নতুন ঘোষণা আফগান সেনাপ্রধানের (৯৮৫২)বিমানে হিজাব পরিহিতা দেখেই চিৎকার ‘মুসলিম সন্ত্রাসী’ (৭৩২১)ভারত সীমান্ত থেকে চীনের সেনা সরিয়ে নিতে জয়শঙ্করের হুঁশিয়ারি (৬০৯৮)যাত্রীবেশে উঠে গলা কেটে মোটরসাইকেল ছিনতাই (৬০১৫)রিকসা চালকের তথ্যে নিখোঁজ তিন ছাত্রী উদ্ধার (৫৯১৯)ইসরাইলি ক্ষেপণাস্ত্র প্রতিরক্ষা ব্যবস্থা কিনতে চায় সৌদি আরব (৫৬৯১)