২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এবার হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা

-

রাজধানীর পল্লবী থানায় হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে আরেকটি মামলা করা হয়েছে। আবদুর রহমান তুহিন নামে এক সাংবাদিক চাঁদাবাজির অভিযোগ এনে মামলাটি করেন। এর আগে তার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে একটি মামলায় তিনি রিমান্ডে রয়েছেন। গতকাল সন্ধ্যায় মামলাটি করা হয়।
পল্লবী থানার ওসি মো: পারভেজ ইসলাম সাংবাদিকদের বলেন, হেলেনা জাহাঙ্গীর ও জয়যাত্রার টিভির আরো কয়েকজনের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মামলাটি করেন আবদুর রহমান তুহিন। তার অভিযোগটি আমরা তদন্ত করে দেখছি।

 


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল